অবতক খবর,৫ সেপ্টেম্বর,মালদা: আজ ৫ই সেপ্টেম্বর শিক্ষক দিবস।শিক্ষক দিবস উপলক্ষে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালের রোগীদের হাতে ফল মিষ্টি তুলে দেন হরিশ্চন্দ্রপুর এক নম্বর ব্লকের তুলসীহাঁটা চক্রের প্রাথমিক শিক্ষকরা।এদিন সকালবেলায় হাসপাতালে ভর্তি থাকা সমস্ত রোগীদের হাতে পাঁচ রকম ফল এবং মিষ্টির প্যাকেট তুলে দেন তারা।উপস্থিত ছিলেন ওই চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক মাসুদ করিম আনসারী সহ অন্যান্য প্রাথমিক শিক্ষকরা।

এ প্রসঙ্গে ওই চক্রের প্রাথমিক শিক্ষক মিজানুর রহমান জানান, আজকে 5 ই সেপ্টেম্বর ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি শিক্ষাবিদ সর্বপল্লী রাধাকৃষ্ণণ এর জন্মদিন যা শিক্ষক দিবস হিসেবে পালিত হয়ে আসছে। আজ শিক্ষকদের দিন আমরা তাই শিক্ষকরা মিলে এলাকার হাসপাতালে ভর্তি দুস্থ রোগীদের কে আমাদের তুলসীহাটা সার্কেলের সমস্ত শিক্ষকদের পক্ষ থেকে ফল মিষ্টি বিতরণ করলাম তার সঙ্গে সঙ্গে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক এবং নার্সদের হাতেও ফল মিষ্টি তুলে দিলাম।

এ প্রসঙ্গে ওই চক্রের বিদ্যালয়ের পরিদর্শক মাসুদ করিম আনসারী জানান শিক্ষক দিবসের শিক্ষকরা কিছু সেবামূলক কাজ করলেন আগামী সপ্তাহে আমরা সার্কেলের শিক্ষকদের নিয়ে রক্তদান শিবিরের আয়োজন করব।