অবতক খবর,২৫ ফেব্রুয়ারি: শনিবার শান্তিপুর বেজপাড়া মাঠে অনুষ্ঠিত হলো রানাঘাট পুলিশ জেলার পুলিশ একাদশ এবং শান্তিপুর সাংবাদিক একাদশ ফ্রেন্ডশিপ ক্রিকেট ম্যাচ।

অংশগ্রহণ করেছিলেন রানাঘাট পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার লালটু হালদার রানাঘাট এসডিপিও শৈলজা দাস সহ শান্তিপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক সুব্রত মালাকার এবং শান্তিপুর থানার অন্যান্য অফিসাররা।

ততসহ সাংবাদিক একাদশের মধ্যে অংশগ্রহণ করেছিলেন বিভিন্ন পত্রপত্রিকা নিউজ পোর্টাল এবং টিভি চ্যানেলের বিশিষ্ট সাংবাদিকরা।

প্রথম থেকেই উত্তেজনায় ভরপুর ছিল শনিবারের এই ফ্রেন্ডশিপ ক্রিকেট ম্যাচ ষ। যদিও পুলিশ আধিকারিকরা প্রতিনিয়ত ব্যায়াম চর্চার মাধ্যমে ফিট থাকেন তবে কর্মক্ষেত্রে খবর যোগাড় করতে গিয়ে মাঠ মুখী হতে খুব কম দেখা যায় সংবাদমাধ্যমের সাথে যুক্ত থাকা সংবাদ কর্মীদের।

তবে পেশাদারী ক্রিকেটের থেকে কোন অংশে কম যায়নি শনিবারের এই ফ্রেন্ডশিপ ম্যাচ। যদিও প্রথম থেকেই একের পর এক ঝড়ো ব্যাটিংয়ে সাংবাদিক একাদশ পুলিশ একাদশকে ৮২ রানের লক্ষ্যমাত্রা দিয়ে রাখে তবে পুলিশ একাদশ এর পক্ষ থেকে প্রথমে শান্তিপুরের ভারপ্রাপ্ত আধিকারিক সুব্রত মালাকার এবং রানাঘাট পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার লালটু হালদার সাংবাদিক একাদশের ঝড়ো বোলিংয়ে ধরাশায়ী হয়ে যায়।

এতে করে রানের লক্ষ্যমাত্রা পূরণে চাপ বাড়তে থাকে রানাঘাট পুলিশ জেলার তবে পরবর্তীতে রেপিড একশন ফোর্স এর সৌভিক নায়েক এবং শান্তিপুর থানার এস আই গোপাল মরজুমদারের ঝড়ো ব্যাটিংয়ের কাছে ক্রমশই পরাস্ত হতে হয় সাংবাদিক একাদশকে আর এই ঝড়ো ইনিংসের মাধ্যমেই সাত ওভারেই লক্ষ্যমাত্রা পূরণ করে ফেলে পুলিশ একাদশ তবে এই খেলা যে বন্ধুত্বপূর্ণ তাই এই খেলায় সবাই বিজয়ী এমনই কথা জানালেন রানাঘাট পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার লালটু হালদার।

অপরদিকে রানাঘাটের এসডিপিও আইপিএস শৈলজা দাশ জানান এক নতুন অভিজ্ঞতার সৃষ্টি হল আজকের এই খেলায়, আমরা যেভাবে কর্মব্যস্ততার মধ্যে থাকি তার মধ্যেও একটু সময় বার করে মাঠে এই খেলার মাধ্যমে যথেষ্টই প্রাণবন্ত হয়ে উঠেছি আমরা এরকম বন্ধুত্বপূর্ণ খেলা পুলিশ এবং সংবাদমাধ্যমের হবে।

তবে আজকের এই খেলায় উইনারস এবং রানার্স ট্রফি ছাড়াও বিশেষ পুরস্কার ছিল যেগুলির মধ্যে বেস্ট ফিল্টার হিসেবে পুরস্কৃত হয়েছেন রানাঘাটের এসডিপিও আইপিএস শৈলতা দাস এবং বেস্ট ব্যাটসম্যান হিসেবে পুরস্কৃত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার লালটু হালদার তবে ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কারটি ছিনিয়ে নিয়েছে সাংবাদিক একাদশের মাধব দেবনাথ খেলাকে কেন্দ্র করে শান্তিপুর বাসীর উপস্থিতি ছিল চোখে পড়ার মত মাঠের চারিদিকে দর্শকদের উৎসাহ এবং আনন্দচ্ছাস আজকের খেলাকে অন্য মাত্রা দেয়