অবতক খবর,১৩ এপ্রিল: লোকসভা ভোটের আগে বিধায়ককে কালো পতাকা দেখালো দলেরই একটি অংশ।।-যা কিরে, জোট চাঞ্চল ছড়িয়েছে তৃণমূল কংগ্রেসের অন্দরে। পাশাপাশি ফের আলোচনা শিরদামে উঠে এসেছে তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের কথা। প্রসঙ্গত হাওড়ার জগৎবল্লভপুর বিধানসভা কেন্দ্রটি বরাবরই তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের মাথা ব্যাথার কারণ।

দলীয় কোন্দল একাধিক ভাগ উঠে এসেছে বারবার। শুক্রবার ফেরদ দলীয় কোন দলের ঘটনা প্রকাশ্যে উঠে এলো হাওড়া জগতবল্লভপুরের ডিগ্রি গ্রাম পঞ্চায়েত এলাকায়। এদিন অনুষ্ঠান মঞ্চের নীচে বিধায়ককে কালো পতাকা দেখিয়ে বিক্ষোভ দেখালো একদল তৃণমূল কংগ্রেস কর্মী। উল্লেখ্য তৃণমূল কংগ্রেসের জেলা নেতৃত্বে কাছ থেকে জানা গিয়েছিল গত পঞ্চায়েত নির্বাচনে টিকিট না পেয়ে যে সমস্ত তৃণমূল কংগ্রেস কর্মী দলের সঙ্গে ছিল না তাদেরকে আর তৃণমূল কংগ্রেসে নেওয়া হবে না।

কিন্তু এদিন ডিগ্রি গ্রাম পঞ্চায়েতের টিকিট না তে নির্দল প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন শেখ মহসিন। শুক্রবার তাকে একটি অনুষ্ঠানে ফের তৃণমূল কংগ্রেসে ফিরিয়ে দেওয়ার ঘটনায় তুমুল বিক্ষোভ শুরু করে তৃণমূল কংগ্রেস কর্মীরা। বিধায়ক সীতানাথ ঘোষকে কালো পতাকা দেখানো হয়। পরে শুরু হয় তুমুল হট্টগোল। পরে তৃণমূল কংগ্রেস কর্মীদেরই একাংশের হস্তক্ষেপে বিষয়টি আপাতত মিটে গেলেও লোকসভা ভোটের আগে এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা ফের উঠে এসেছে।।