অবতক খবর,১৪ মার্চ, জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমান:আগামী কয়েকদিনের মধ্যেই ঘোষিত হবে লোকসভা নির্বাচনের দিনক্ষণ। তার আগে মন্তেশ্বর ব্লক প্রশাসনের পক্ষ থেকে চলছে চূড়ান্ত পর্বের প্রস্তুতি পর্ব। তাই লোকসভা নির্বাচনকে সামনে রেখে সাধারণ ভোটার ও বিশেষ করে নতুন ভোটারদের মধ্যে ভোট দেওয়ার ব্যাপারে সচেতন করার লক্ষ্যে আজ ২৬৩ মন্তেশ্বর বিধানসভা ও মন্তেশ্বর ব্লকের মধ্যে ২৬৯পূর্বস্থলী উত্তর বিধানসভার বিভিন্ন বুথ এলাকায় ইভিএম প্রদর্শন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মন্তেশ্বর ব্লকের জয়েন্ট বিডিও সোমনাথ সাউ , ও ব্লক নির্বাচনের প্রশাসনিক এক কর্মকর্তা দীপঙ্কর ভট্টাচার্য জানান মন্তেশ্বরের বিডিও সঞ্জয় দাসের নির্দেশে এদিন মন্তেশ্বর ব্লকের অন্তর্গত মন্তেশ্বর বিধানসভার গলাতুন গিরিশচন্দ্র অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে, ও পূর্বস্থলী উত্তর ২৬৯ বিধানসভার ১৬০নম্বর বুথে ইভিএম মেশিন নিয়ে ভোট প্রদান প্রদর্শনী দেখানো হয়।

ব্লক প্রশাসনে কর্মীরা, ও মন্তেশ্বর থানার পুলিশ প্রশাসনের কর্মীদের সঙ্গে নিয়ে ইভিএম মেশিনের মাধ্যমে কিভাবে ভোট প্রদান হয় সে বিষয়গুলি সাধারণ ভোটারদের হাতে কলমে দেখানোর মাধ্যমে ভোটারদের সচেতন করেন বলে জানান জয়েন্ট বিডিও সোমনাথ সাউ।