অবতক খবর,৬ মার্চ: প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী আজ আবারো সাংবাদিক বৈঠক করে বাংলার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সন্দেশখালীর মা বোনদের উপর অত্যাচারকারী শাহাজাহান সুপ্রিম কোর্ট যান সেখানে সুপ্রিম কোর্ট মামলা না শুনে আবার হাইকোর্টে পাঠিয়ে দেন এ বিষয়ে আজ অধীর চৌধুরী বলেন আমাদের আমাদের দুর্ভাগ্য নারী দর্শনকারীদের জন্য বাংলার মুখ্যমন্ত্রী তিনি এগিয়ে আসছেন।

তিনি বলেন নারী দর্শনকারীদের রক্ষা করতে বাংলার মুখ্যমন্ত্রী আমার আপনার টাকা নিয়ে সুপ্রিম কোর্ট যাচ্ছেন, বাংলার বড় দুর্ভাগ্য! ক্ষমতার বলে নারীদের সঙ্গে যে রাতের পর রাত অত্যাচার চালিয়েছে, যেসব নারীরা রাস্তায় ক্রন্দনরত দিনের পর দিন তারা আন্দোলন করছে তাদের কথা কর্ণপাত না করে যে ধর্ষণকারী, জমি কেড়ে নেয়ার নায়ক যারা তাদের জন্য সুপ্রিম কোর্ট যাচ্ছে বাংলার মুখ্যমন্ত্রী বললেন অধীর। তিনি বলেন বাংলার মুখ্যমন্ত্রী আপনি কাদের আপনি হয়তো মনে করছেন আইসিডিএস আশা কর্মীদের টাকা বাড়িয়ে, আপনি ভাবছেন লক্ষীর ভান্ডার দিলাম তাতে কি মহিলাদের সম্মান রক্ষিত হবে?

আপনি লক্ষী ভান্ডার দিচ্ছেন আইসিডিএস এর টাকা বাড়াচ্ছেন বাংলার লক্ষ্মীদের আপনার দলের শাজাহানরা রাতের পর রাত স্বামীর পাশ থেকে উঠিয়ে নিয়ে গিয়ে অত্যাচার চালাচ্ছে তখন আপনার চোখ কি বন্ধ থাকে তখন তো আপনি কোন কথা বলেন না বললেন অধীর। আজ মেট্রো উদ্বোধনী প্রধানমন্ত্রী এ বিষয়ে অধীর রঞ্জন চৌধুরী বলেন প্রধানমন্ত্রী সব সময় নিজের ঢাক বাজাতে ব্যস্ত থাকে তিনি কি কখনো বলেছেন এই মেট্রোর কাজ শুরু হয়েছিল কংগ্রেস আমলে এটা কি তিনি একবারও বলেছেন। অধীর আরো বলেন তিনি রেল মন্ত্রী থাকা অবস্থায় শেষ যে বাজেট হয়েছিল ইউপিএস সরকারের ২০১৪ সালে রেলের রাষ্ট্রমন্ত্রী হিসাবে 100 কোটি টাকা বরাদ্দ করতে হয়েছিল বলে তিনি জানান।

এই মেট্রোরেলের টিবিআর চলার জন্য বউবাজারে বাড়িঘর ভেঙ্গে পড়েছে, তাদের জন্য কি একবারও ভারতবর্ষের প্রধানমন্ত্রী একটিও কথা প্রকাশ করেছেন? অধীর বলেন কৃতিত্ব নেয়ার প্রতিযোগিতায় মোদী সবসময় আগে থাকে বে, তার সঙ্গে গদি মিডিয়া থাকবে। অধীর বলেন মোদী এমন ভাব করছে ভারতবর্ষে এর আগে কেউ কিছু করেননি।