রামাতঙ্কে রোগে ভুগছে মমতা,মন্তব্য শুভেন্দুর

অবতক খবর,২৩ জানুয়ারি,নন্দীগ্রাম: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রামাতঙ্কে ভুগছেন। যেমন জলাতঙ্ক মানুষ ভুগেন তেমনি মমতা বন্দ্যোপাধ্যায় ও তার দল ভুগছেন। মঙ্গলবার নন্দীগ্রাম -২ ব্লকে নেতাজির ১২৭ তম জন্ম দিবস উদযাপন অনুষ্ঠানে উপস্থিত হয়ে সোমবার অযোধ্যার রামমন্দিরের প্রান প্রতিষ্ঠার সময় ছুটির প্রসঙ্গে এমনই মন্তব্য করেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী।

তিনি বলেন, আমরা ছুটি চায়নি। রামমন্দিরের প্রান প্রতিষ্ঠার বিশেষ মুহুর্তে যাতে বাংলার হিন্দু সনাতনীরা তাদের পরিবারের সাথে থাকতে পারে এবং বিশেষ মুহুর্তের স্বাক্ষী থাকতে পারেন তার জন্য অনেকেই চেয়েছিলেন ২.৩০ টার পর অফিস করতে। সেই মতো আবেদন করা হয়েছিলো। কিন্তু তা মান্যতা দেওয়া হয়নি। কারন উনি রামাতঙ্কে ভুগছেন বলেই এমনটা করেছেন।

পাশাপাশি এদিন তিনি বলেন, নেতাজিকে যদি কেউ সম্মান দেন তিনি আর কেউ নন। তিনি হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কারন তিনি উদ্যোগ নিয়ে মূর্তি স্থাপন থেকে শুরু করে নেতাজির ফাইল সামনে আনার বিষয়ে বিশেষ উদ্যোগ গ্রহন করেছেন। নেতাজি প্রধানমন্ত্রী হলে ভারত ভাগ হতো না। অখণ্ড ভারত হয়ে থাকতো। আমরা নেতাজির আদর্শকে মান্যতা দিয়ে থাকি। তাই তাকে স্মরণ করে থাকি, তার দেখানো পথ অবলম্বন করে থাকি।

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তার পরিবারকে আবাও চোরের পরিবার বলেন, চোর সব জেলে যাবে বলেও জানান শুভেন্দু।।