অবতক খবর,১৫ মে: প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী আজ সাংবাদিক বৈঠকে তিনি বলেন রামনবমীতে বিজেপি এবং তৃণমূল একত্রিতভাবে টেনশন তৈরি করেছিল, তিনি বলেন এইসব পার্টি আগুন ধরাতে জানে আগুন নেভাতে তো জানে না। অধীর বলেন রামনবমীর দিন থেকে সেখানে আগুনটা লাগানো আছে। আমরা থামানোর চেষ্টা করেছিলাম।

আর সেখানে বিজেপি আর তৃণমূল একে অপরের বিরুদ্ধে দোষ দিবার খেলায় মেতেছে সেটাকে থামাবার চেষ্টা করেনি। ওখানকার এম এল এ তাকে দিয়ে মমতা ব্যানার্জি বলাচ্ছে মুসলমানদের সংখ্যা বেশি হিন্দুদের জলে কেটে ফেলে দেয়া হবে।

পাশাপাশিতে অধীর রঞ্জন চৌধুরী বলেন ওদের ঐ কথা কোন মুসলমান কিন্তু সমর্থন করছে না তারা নিজেরা নিজেরা ওই বাতাবরণটাকে উত্তপ্ত করছে। অধীর বলেন মমতা ব্যানার্জি যখন মুকেশ কুমার সরে যান তখন মমতা ব্যানার্জি নিজে ঘোষণা করল এবার দাঙ্গা হবে কে ঠেকাবে দাঙ্গা যে হবে মমতা ব্যানার্জি আগের থেকেই জানেন। অধীর বলেন তাকে হারাতে দাঙ্গা করাতেই হত, এই দাঙ্গা লাগানোর পর দাঙ্গা থামাবার চেষ্টা করেনি মমতা ব্যানার্জি। অধীর আর সাংবাদিক বৈঠক থেকে বলেন আমি আর শক্তিপুর সব এলাকার মানুষের কাছে বলবো দাঙ্গা থামাতেই হবে এর জন্য আমি সেখানে আবার যাবো দাঙ্গা থামাবো।

তিনি সাংবাদিক বৈঠকে হুংকার দিয়ে বলেন অধীর চৌধুরী যতদিন বেঁচে থাকবে দাঙ্গা হতে দেব না, দেব না দেব না।