অবতক খবর,মালদা;সানু ইসলাম;১০অক্টোবর: গ্রামের পুকুর থেকে উদ্ধার স্থানীয় এক গৃহবধূর মৃতদেহ। মৃতদেহ উদ্ধার হতেই ব্যাপক চাঞ্চল্য এলাকায়। গতকাল সোমবার রাত থেকে নিখোঁজ ছিল এই গৃহবধূ। পরিবারের লোকেরা অনেক খোঁজাখুঁজি করলেও সন্ধান মেলেনি। আজ মঙ্গলবার বিকেলে ওই পুকুরের পাশে জমিতে কাজ করছিল চাষীরা। সেই সময় পুকুরে মৃতদেহ ভাসতে দেখা যায়। মালদার হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত তেতুলবাড়ী গ্রামের ঘটনা। ওই গ্রামেরই বাসিন্দা তিলিয়া ঋষি (৩৬)। স্বামী দুবা ঋষি এবং দুই সন্তানকে নিয়ে থাকতেন। স্বামী, স্ত্রী দুজনেই দিনমজুরি করতেন। সাধারণ খেটে খাওয়া পরিবার।গতকাল রাত ন’টা থেকে তিলিয়া ঋষি নিখোঁজ হয়ে যান। তার পরিবার এবং প্রতিবেশীরা অনেক খোঁজাখুঁজি করে। এমনকি পার্শ্ববর্তী বিহারেও খোঁজ নেওয়া হয়।কিন্তু সন্ধান মেলেনি।তারপরেই গ্রামেরই পুকুর থেকে উদ্ধার মৃতদেহ। হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কিন্তু কিভাবে নিখোঁজ হয়ে গেছিল ওই গৃহবধূ? খুন নাকি আত্মহত্যা? ক্রমশ দানা বাঁধছে রহস্য।

স্থানীয় বাসিন্দা তথা পঞ্চায়েত সদস্যার স্বামী হরতাল ওঁরাও বলেন, গ্রামে একটি বড় চাষের মাঠ রয়েছে তার মাঝে পুকুর আছে। সেখান থেকে মৃতদেহ উদ্ধার হয়েছে। আমরা পুলিশ প্রশাসনকে খবর দিয়ে ছিলাম। তারা এসে মৃতদেহ নিয়ে গেছে। তদন্ত করলেই প্রকৃত কারণ জানা যাবে।

এদিকে তিলিয়া ঋষির অস্বাভাবিক এই মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে তার পরিবার।শোকস্তব্ধ স্বামী এবং সন্তানেরা।প্রসঙ্গত হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত কোরিয়ালি থেকে এক ব্যবসায়ী নিখোঁজ রয়েছে প্রায় ৩৬ ঘন্টা ধরে। যদিও তার এখনো সন্ধান মেলেনি। তবে এই গৃহবধূ নিখোঁজ হওয়ার বারো ঘণ্টার মধ্যে উদ্ধার হলো মৃতদেহ।