অবতক খবর,১০ জুন: রাতের অন্ধকারে মুর্শিদাবাদে দুষ্কৃতীদের হাতে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হ’ল এক তৃণমূল কর্মীর। রবিবার রাতে মুর্শিদাবাদে হরিহরপাড়া থানা এলাকার ঘটনা। জানা গিয়েছে- এদিন রাতে নিজের কাজ সেরে বাইকে করে বাড়ি ফিরছিলেন সনাতন ঘোষ নামে ওই তৃণমূল কর্মী।

পথে দুষ্কৃতিরা তাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে এলোপাথাড়ি গুলি চালায় তাকে লক্ষ্য করে। বিষয়টি নজরে পড়তেই তার সঙ্গে থাকা জনা কয়েক দুধ ব্যবসায়ীর তৎপরতায় গুলিবিদ্ধ অবস্থায় ওই তৃণমূল কর্মীকে নিয়ে যাওয়া হয় হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। পরে আশঙ্কাজনক অবস্থায় রাতেই তাকে রেফার করা হয় বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

যদিও হাসপাতালে প্রবেশের আগে- পথেই তার মৃত্যু হয় বলে জানান চিকিৎসক। ঘটনাকে ঘিরে রবিবার রাতে স্বাভাবিকভাবে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ওই এলাকায়। খবর পেয়ে যথারীতি ঘটনাস্থলে হাজির হয় হরিহরপাড়া থানার পুলিশ। ঘটনায় মৃত সনাতন ঘোষ হরিহরপাড়া এলাকায় একজন সক্রিয় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত বলে দাবি জানিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব।

নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পর বিজেপির পরিকল্পিত চক্রান্তে এই খুন করা হয়েছে বলে অভিযোগ তৃণমূলের। কারণ এই লোকসভা নির্বাচনে ওই এলাকায় যথেষ্ট ভালো ফলাফল করে জয়লাভ করেছে বিজেপি।

তাই এলাকায় নিজেদের দাপট বজায় রাখতে পরিকল্পিত ভাবে এই খুন করা হয়েছে বিজেপির পক্ষ থেকে বলে অভিযোগ জানিয়েছেন হরিহরপাড়া চোঁয়া এলাকার অঞ্চল তৃণমূল সভাপতি রকি খান।