অবতক খবর,১০ জুন: রাতের অন্ধকারে অস্ত্র দেখিয়ে ডাকাতির অভিযোগ। ঘটনাটি শীতলকুচির মধ্য শীতলকুচি এলাকার। জানা যায় প্রতিদিনের মতো গত কালও মধ্য শীতলকুচি এলাকার বাসিন্দা প্রমথ বর্মন রাত্রি আনুমানিক ১১ টা থেকে সাড়ে ১১টা নাগাদ রাতের খাবার খাবেন ঠিক সেই সময় ১০ থেকে ১৫ জন কালো কাপড় পরিহিত দুষ্কৃতি তাদের বাড়িতে প্রবেশ করেন।

তাদেরকে ভয় দেখিয়ে ঘরে রাখা পাঁচটি গরু নিয়ে যায় দুষ্কৃতীরা। এর পাশাপাশি তাদের হুমকিও দেওয়া হয় যাতে বিষয়টি কাউকে না জানায়। এই ঘটনা জানাজানি হতেই রাত্রিতেই এলাকাবাসীরা ভিড় জমায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শীতলকুচি থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে অভিযোগ পেলে ঘটনার তদন্ত করবে। প্রমথ বর্মন নামে বাড়ির মালিক জানান গতকাল রাত আনুমান িক ১১ টা নাগাদ হঠাৎ তাদের বাড়িতে ১০ ১৫ জন দুষ্কৃতী মুখে কালো কাপড় ঢাকা অবস্থায় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তাদের বাড়িতে আসে। এবং তাদের ভয় দেখিয়ে তাদের ঘরে থাকা পাঁচটি গরু যার আনুমানিক মূল্য এক লক্ষ টাকা নিয়ে যায় ওই দুষ্কৃতীরা। তাদের এও জানায় বিষয়টি কারো নজরে দিলে তাদের খুন করে ফেলবে। আজ তাই এই বিষয়ে শীতলকুচি থানায় লিখিত অভিযোগ জানাবেন বলে জানিয়েছেন প্রমথ বর্মন।

এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে শীতলকুচিতে। তবে কি এই ঘটনার সাথে রাজনৈতিক কোনো যোগ রয়েছে নানা প্রশ্ন উঠছে। তবে প্রমোদ বর্মন জানান তিনি কোন রাজনীতি করেন না, তিনি গ্রেটারের সাথে জড়িত । তার ছেলে কোন দলের সমর্থক কিন্তু তিনি সক্রিয় নন এমনটাই জানান।