অবতক খবর,২২ মার্চ: সাতসকালে এবার রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিনহার বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ঘিরে ফেলেছে মন্ত্রীর বোলপুরের নিচুপট্টির বাড়ি। সূত্রের খবর, গরুপাচার ও নিয়োগ দুর্নীতি মামলার তদন্তের স্বার্থেই এই হানা। অনুব্রত মণ্ডলের এলাকারই বাসিন্দা রাজ্যের ক্ষুদ্র ও কুটিরশিল্প মন্ত্রী চন্দ্রনাথ সিনহা। বোলপুরের নিচুপট্টিতে কেষ্টর বাড়ির ২০টি বাড়ি পরেই থাকেন এই মন্ত্রী।

দীর্ঘদিন ধরেই গরুপাচার ও নিয়োগ দুর্নীতি মামলায় উঠে আসছিল রাজ্যের এই মন্ত্রীর নাম। ২ বার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তাঁকে তলবও করে। তিনি হাজিরাও দিয়েছিলেন বলে খবর। এরই মাঝে শুক্রবার সকাল সাড়ে আটটা নাগাদ বেশ কয়েকটি গাড়িতে ইডি আধিকারিকরা পৌঁছে যান চন্দ্রনাথ সিনহার নিচুপট্টি এলাকার বাড়িতে।

কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ঘিরে ফেলেন তার বাড়ি। সূত্রের খবর, ইডি আধিকারিকরা নিচুপট্টির বাড়িতে গেলেও সেখানে নেই মন্ত্রী চন্দ্রনাথ। তিনি রয়েছেন মুরারইয়ের বাড়িতে। বর্তমানে নিচুপট্টির বাড়িতে রয়েছেন মন্ত্রীর স্ত্রী ও দুই ছেলে। প্রসঙ্গত, এদিন চেতলা, নিউটাউন-সহ বেশ কয়েকটি এলাকায়ও হানা দিয়েছে ইডি।