অবতক খবর,১৫ মে: রহস্যজনক মৃত্যু বিখ্যাত খেলোয়াড় সচিন টেন্ডুলকারের নিরাপত্তারক্ষীর। কী ভাবে হল এই মৃত্যু।খুন,না কী আত্মহত্যা না কী অন্য কোনো কারন।
অবাক করা মৃত্যু আইপি এলের মাঝে নিরাপত্তাকর্মীর। ঠিক কী ঘটেছিলো মৃত্যুর সময় ঘটনা স্থলে,
জানবো বিস্তারিত?

মুম্বাই তে আইপিএলের মাঝে শোকস্তব্ধ সবাই। ঠিক কী কারণে এমন স্তব্ধত হতে হয়েছিল পুরো আইপিএলের ক্রিকেট মহল!সম্প্রতি প্রকাশ্যে আসে হঠাৎ আইপিএলের মাঝে শচীন টেন্ডুলকারের নিরাপত্তা রক্ষী রহস্যজনক মৃত্যু। ঝড় ওঠে পুরো
ক্রিকেট মহলে। কী এমন ঘটেছিলো? যে তার এমন রহস্যজনক মৃত্যু

প্রকাশ্যে এসেছে স্টের রিজার্ভ পুলিশ ফোরসে’র (srpf)এক যাওয়ান নিজের রিভলবার থেকে গুলি বার করে নিজের গলায় গুলি করে আত্মহত্যা করলেন কিন্তু কেনো করলেন এমন টা? উত্তর নেই কারোর কাছে।
স্থানীয় সূত্রে জানা গেছে সচিনের ঔ নিরাপত্তা রক্ষীর নাম ছিল প্রকাশ কাপড়ে। তার বয়স হয়েছিল ৩৯বছর।

জানা যায় ছুটি কাটাতে গেয়েছিলেন তার জন্ম ভিটে জামনার শহরে। আর সেখানেই ঘটে এই ঘটনা।
জানা যায় তার বাড়িতে থাকা কালীন এমন ঘটনা ঘটে।
তার বাড়িতে থাকেন তার বৃদ্ধ বাবা ও মা আর থাকেন তার স্ত্রী ও দুই সন্তান। আছে একটা ভাইও। এমনটাই প্রকাশ্যে এসেছে। কিন্তু একটা থেকেই যায়! ব্যক্তি শত্রুতা না কী অন্য কোনো কারন?
কী কারণে এমন সিদ্ধান্ত তার?
স্থানীয় প্রশাসন ইন্সপেক্টর কিরণ সিন্ডে জানিয়েছেন, তার নিজের বাড়িতে তার দেহ পাওয়া যায়।
তবে তা সত্যি আত্মহত্যা না কী খুন তা এখনো স্পষ্ট নয়। ইন্সপেক্টর সিন্ডে জানিয়েছেন হয়তো ওনার কোনো ব্যক্তিগত কারণেই এমন চরম সিদ্ধান্ত নিয়েছেন প্রকাশ।
তবে পূর্ণাঙ্গ তদন্ত না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না আমরা পূর্ণাঙ্গ তদন্ত শেষ হওয়ার অপেক্ষায় আছি জানান স্থানীয় প্রশাসন ইন্সপেক্টর কিরন সিন্ডে।