অবতক খবর ২৩ সেপ্টেম্বরঃ মুর্শিদাবাদের সালারে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের জেরে সংঘর্ষে গুরুতর জখম চার । সালার পেট্রোলপাম্পের কাছে দলীয় কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে দুস্কৃতিদের হাতে আক্রান্ত তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য ও দুই নেতৃত্ব সহ আরও কর্মী।

বৃহস্পতিবার রাত্রে দুস্কৃতিদের আক্রমণে আক্রান্ত হয়েছেন ভরতপুর ২ নম্বর ব্লকের তৃণমূল যুব কংগ্রেসের ব্লক সভাপতি মহাম্মদ আসরাফ আলি ও মালিহাটী গ্রাম পঞ্চায়েতের সদস্য ফিরোজ আনসারি ভরতপুর ২নং ব্লকের তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি ইমরান সেখ । ঘটনায় যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগের আঙ্গুল তোলা হয়েছে, মাদার তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মুস্তাফিজুর রহমানের অনুগামীদের বিরুদ্ধে ।

উল্টো দিকে ব্লক সভাপতির ছায়াসঙ্গী রেজাউল সেখ কে মারধরের পাশাপাশি দলীয় কার্যালয় ভাঙচুরের অভিযোগ বিধায়ক হুমায়ুন কবীরের অনুগামীদের উপর। সংঘর্ষের জেরে আহতদের উদ্ধার করে সালার ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে গেলে মহাম্মদ আসরাফ আলি ও ফিরোজ আনসারি, ইমরান সেখ ও রেজাউল সেখ এর অবস্থা শঙ্কটজনক হওয়ায় তাদের কান্দি মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা।

দলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের জেরে ব্যপক উত্তেজনা ছড়ায় এলাকায় । পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় কান্দি মহকুমা আরক্ষা আধিকারিক সাগর রানা নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী। দলীয় সংঘর্ষে অস্বস্তিতে রাজ্যের শাসক দল তৃণমূল।