মুখ্যমন্ত্রীর জন্মদিনে একাধিক কর্মসূচি ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং-এর

অবতক খবর,৫ জানুয়ারি: আজকের দিনটি তৃণমূল নেতা কর্মীদের জন্য একটি বিশেষ দিন। কারণ আজ মুখ্যমন্ত্রী। তৃণমূল দলের মন্ত্রী, সাংসদ থেকে শুরু করে নেতাকর্মীরা বিভিন্নভাবে আজকের এই দিনটি পালন করেছেন। আজ সকাল থেকেই দেখা যায় ভীষণ ব্যস্ততার মধ্যে কেটেছে ব্যারাকপুরের সাংসদের অর্জুন সিং-এর। প্রথমেই আজ তিনি সকাল সকাল নৈহাটি বড়মা’র কাছে মুখ্যমন্ত্রীর মঙ্গলকামনায় পুজো দেন। পুজো দেওয়ার পর সেখানকার দুঃস্থ মানুষদের মধ্যে তিনি বস্ত্র বিতরণ করেন।

অন্যদিকে আজ ব্লক সভাপতি রানা দাশগুপ্তের উদ্যোগে মমতা ব্যানার্জীর জন্মদিন উপলক্ষে ব্যারাকপুর ব্লক -১ নৈহাটি ঋষি বঙ্কিম ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মাঝিপাড়া-পলাশী অঞ্চলে ধরমপুর হোষ্টেল মাঠে এক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। সেখানেও উপস্থিত থাকতে দেখা যায় সাংসদ অর্জুন সিংকে।

এই খেলার শুভ সূচনা করেন সাংসদ। এ প্রসঙ্গে সাংসদ অর্জুন সিং এবং রানা দাশগুপ্ত উভয়েই জানান,”মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের নেত্রী। তিনি আমাদের অনুপ্রেরণা। তিনি সর্বদাই জনহিতে কাজ করেন এবং মানুষের কথাই সর্বদা ভাবেন। মানুষের কিভাবে কল্যাণ হবে সেই কথা চিন্তা করে একের পর এক কাজ করেন। আর খেলা মুখ্যমন্ত্রীর অত্যন্ত প্রিয়। আজকের এই বিশেষ দিনটি বিশেষ করে তোলার জন্যই এই খেলার আয়োজন করা হয়েছে।”