অবতক খবর,২৬ ফেব্রুয়ারি: চিটফান্ড মামলার তদন্তে বিধায়ক মুকুল রায়ের বাড়িতে গেলেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডির আধিকারিকেরা। সোমবার মুকুল রায়ের কাঁচরাপাড়ার বাড়িতে যায় ইডি। সূত্রের খবর, বেশ কিছুক্ষণ কৃষ্ণনগর উত্তরের বিধায়কের সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। মুকুল পুত্র তথা বীজপুরের প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায় বলেন, “তদন্তকারীদের পূর্ণ সহযোগিতা করা হয়েছে। তদন্তে তাঁরা খুশি।” শুভ্রাংশু জানান, সকাল সাড়ে ১১টা নাগাদ যখন ইডির আধিকারিকেরা তাঁদের বাড়িতে আসেন, তখন তিনি বাড়িতে ছিলেন না।

সোমবার সকাল সাড়ে ১১টা নাগাদ ইডির একটি টিম মুকুল রায়ের কাঁচরাপাড়ার বাড়িতে আসে। একটি চিট ফান্ড সংক্রান্ত মামলায় গত ১৯ ফেব্রুয়ারি মুকুল রায়কে ডেকে পাঠায় ইডি। দিল্লিতে ইডির সদর দফতরে কৃষ্ণনগর উত্তরের বিধায়ককে তলব করা হয়েছিল। তবে ইডি আধিকারিকদের প্রথম থেকেই শুভ্রাংশু জানান, তাঁর বাবা অসুস্থ। তিনি দিল্লিতে যাওয়ার অবস্থাতেই নেই। তবে ইডি যদি তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চায় তবে তাঁর বাড়িতে আসতে পারে। এ বিষয়টি ইডির দফতরে চিঠি দিয়েও বিষয়টি জানান মুকুল রায়ের ছেলে। পর দুটি চিঠি দেন তিনি। দ্বিতীয় চিঠির ভিত্তিতে ইডি বাড়িতে এসেই জিজ্ঞাসাবাদে রাজি হয়।

এদিন শুভ্রাংশু রায় বলেন, ‘আমরা প্রথম দিন থেকেই বলে এসেছি সহযোগিতা করব। আমরা চিঠি দেওয়ার পর ওরা বলে বাড়িতে আসবে। আজ এসেছিল। কথাবার্তা বলে গিয়েছে। ওরা আড়াই-তিন ঘণ্টা ছিল। কতজন এসেছিল আমি বলতে পারব না। পুরোপুরি সহযোগিতা করা হয়েছে। আমি বাড়িতে ছিলাম না। একটা কাজে বাইরে ছিলাম। শুনেছি ওরা খুশি।’