মিড ডে মিলের আরো উন্নতি ও সঠিক পরিসেবা সহ বিভিন্ন বিষয়ে আরবান এলাকার স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও কাউন্সিলরদের নিয়ে বৈঠকের আয়োজন করা হলো মালদা টাউন হলে

অবতক খবর,৯ সেপ্টেম্বর,মালদা:- ইংরেজবাজার পৌরসভার উদ্যোগ মিড ডে মিলের আরো উন্নতি ও সঠিক পরিসেবা সহ বিভিন্ন বিষয়ে আরবান এলাকার স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও কাউন্সিলরদের নিয়ে বৈঠকের আয়োজন করা হলো মালদা টাউন হলে। সঠিকভাবে মিড ডে মিল ছাত্র-ছাত্রীদের খাওয়ানোর উদ্দেশ্যে ইংরেজবাজার পৌরসভার পক্ষ থেকে আয়োজন করা হয় বৈঠকের।

উপস্থিত ছিলেন ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী, এক্সিকিউটিভ অফিসার কাউসার আলী, ইংরেজবাজার শহর চক্রের এসআই রিতা চৌধুরী, কাউন্সিলর দুলাল সরকার, কাকলি চৌধুরী, সন্ধ্যা দাস সহ অন্যান্য কাউন্সিলরা।

মিড ডে মিলের রান্না স্কুলের পরিবেশ সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় বৈঠকে। মিড ডে মিলের পরিষেবা দিতে কি কি সমস্যা রয়েছে তা জানতে চাওয়া হয় বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের কাছে। ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান পরিষ্কার জানিয়ে দেন, ফিল্ম কোর্টের নির্দেশে রাজ্য ও কেন্দ্র সরকারের উদ্যোগে সরকারি স্কুল গুলিতে ছাত্রছাত্রীদের জন্য মিড ডে মিল চালু করা হয়েছে। সঠিক পরিষেবা দিতে প্রশাসনের পক্ষ থেকে যা করণীয় তা করা হবে।

শিক্ষক-শিক্ষিকাদের কাছে বিদ্যালয়ের পরিবেশ এবং মিড ডে মিলের রান্না যাতে ঠিকঠাক হয় তা নির্দেশ দেন ইংরেজবাজার শহর চক্রের এস আই রিতা চৌধুরী।