হক জাফর ইমাম :: অবতক খবর :: ২৬শে,নভেম্বর :: মালদা :: মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ লরি ও গ্যাসের ট্যাংকারের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হলো লরি চালকের। ঘটনাটি ঘটেছে মালদা কালিয়াচক পুরাতন বাবুরহাট ৩৪ নম্বর জাতীয় সড়কে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে এদিন শীতের কুয়াশাচ্ছন্ন ভোরসাড়ে পাঁচটা নাগাদ মালদা ৩৪ নম্বর জাতীয় সড়ক ধরে ফারাক্কার দিকে যাচ্ছিল একটি ১৪ চাকার লরি।

উল্টোদিক থেকে আসছিল একটি গ্যাসের ট্যাংকার।মালদা কালিয়াচক থানার পুরাতন বাবুরহাটের কাছে ট্যাংকারের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষ হয়। সাথে সাথেই লরিতে আগুন লেগে যায়। লরির খালাসীকে স্থানীয়রা উদ্ধার করেন। কিন্তু লরি চালককে উদ্ধার করা সম্ভব হয়নি। ঘটনাস্থলে মৃত্যু হয়েছে লরি চালকের।

এই দিনের ঘটনা সম্পর্কে স্থানীয় বাসিন্দা সাবির শেখ জানান ঘন কুয়াশার জন্য দুর্ঘটনাটি ঘটেছে।তাদের আশঙ্কা শীতের সময় যদি বাড়তি নিরাপত্তা ব্যবস্থা না করা হয় তাহলে এমন দুর্ঘটনা পুনরায় আবার ঘটবে। আপনার খবর পেয়ে ছুটে আসে মালদা কালিয়াচক থানার পুলিশ ও দমকল বাহিনীর একটি ইঞ্জিন। প্রীতির আগুন নিয়ন্ত্রণে আসার পরে লরির ভীতর থেকে লরি চালককে বার করা হয়। ততক্ষণে তার মৃত্যু হয়েছে। মৃত লরি চালকের নাম আশরাফুল শেখ। ঘটনায় আহতদের মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।