অবতক খবর,২ মার্চ, মালদা:- মালদার মানিকচক ব্লকের উত্তর চন্ডিপুর গ্রাম পঞ্চায়েতের GRS এর বিরুদ্ধে অভিযোগ উঠছে ১০০ দিনের কাজের কাটমানি না দেওয়ায় মারধরের।ঘটনায় আক্রান্ত প্রাক্তন পঞ্চায়েত সদস্য ভিকারী মন্ডল ব্লক প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দায়ের করে। গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন পঞ্চায়েত সদস্য ভিকারী মন্ডলের অভিযোগ এর উত্তর চন্ডিপুর গ্রাম পঞ্চায়েতের জিআরএস রঞ্জন মন্ডল বকেয়া টাকা প্রদানের বদলে মোটা অংকের টাকার দাবি করে।

কিন্তু প্রাক্তন পঞ্চায়েত সদস্য ভিকারী মন্ডল সেই কাটমানি দিতে অস্বীকার করে এবং সরকারি ভাবে বকেয়া টাকা পেতে তার বুথের শ্রমিকদের আবেদন করেন। কিন্তু হঠাৎ করে পঞ্চায়েতের জিআরএস রঞ্জন মন্ডল প্রাক্তন পঞ্চায়েত সদস্যকে শ্রমিকদের প্রাপ্ত টাকা অর্ধেক টাকা এনে দিতে চাপ দেন বলে অভিযোগ। আর শ্রমিকদের কাছ থেকে টাকা এনে জিআরএসকে না দিলে প্রাক্তন পঞ্চায়েত সদস্যকে বিভিন্ন রকম ভাবে সমস্যায় ফেলবেন বলে হুমকি দেন বলে অভিযোগ।

আর এই সমস্ত অভিযোগকে কেন্দ্র করে পঞ্চায়েত প্রধানের কাছে জিআরএস এর বিরুদ্ধে লিখিত অভিযোগ করতে গেলে পঞ্চায়েতের প্রাক্তন সদস্য ভিখারি মন্ডলকে জিআরএস রঞ্জন মন্ডল বেধড়ক মারধর করে বলে অভিযোগ। কোনক্রমে পালিয়ে পঞ্চায়েতের প্রাক্তন সদস্য দারস্ত হলেন মানিকচক ব্লক প্রশাসনের।

ঘটনায় অভিযোগ খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানালেন পঞ্চায়েত সমিতির সভাপতি পিংকি মন্ডল।