মালদার চাঁচলের তৃণমূল বিধায়কের ফেসবুক হ্যাক করার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো

অবতক খবর,১ ডিসেম্বর,মালদা:- মালদার চাঁচলের তৃণমূল বিধায়কের ফেসবুক হ্যাক করার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। পুরো বিষয়টি নিয়ে মালদার ইংরেজবাজারের সাইবার ক্রাইম থানায় তৃণমূল বিধায়ক নিহার ঘোষ লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে মালদার সাইবার ক্রাইম থানার পুলিশ।

যদিও এই মুহূর্তে শীতকালীন বিধানসভার অধিবেশনে কলকাতায় রয়েছেন চাঁচলের তৃণমূল দলের বিধায়ক নিহার ঘোষ। কিন্তু কলকাতায় যাওয়ার আগেই ২৯ নভেম্বর সাইবার ক্রাইম থানায় বিধায়ক নিজেই তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়ে যাওয়ার বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বিধায়ক নিহার ঘোষ জানিয়েছেন, তার ফেসবুক অ্যাকাউন্টটি তিনি খুব কম ব্যবহার করেন। শুধুমাত্র দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বিভিন্ন বার্তা দেওয়া প্রচার এবং রাজ্য সরকারের উন্নয়নমুখী কর্মকাণ্ডের বিষয়গুলি তার ফেসবুকে পোস্ট করে থাকেন। কিছুদিন ধরে বিধায়কের নিজস্ব নামের ফেসবুক থেকেই বিভিন্ন ধরনের জমি, বাড়ি, গাড়ি, বিক্রয় কেন্দ্র সংক্রান্ত বিষয়ের পাশাপাশি এমনকি কাজের সন্ধান মূলক বিজ্ঞপ্তি দিয়ে একের পর এক পোস্ট উঠে আসছিল। যা দেখা যাচ্ছিল বিধায়কের নিজস্ব ফেসবুক একাউন্ট থেকেই এই পোস্ট করা হচ্ছে। এরপরই পরিস্থিতি আঁচ করতে পেরেই পুলিশ ও প্রশাসনের দ্বারস্থ হন বিধায়ক নিহার ঘোষ।

যদিও এই ঘটনার পিছনে বিরোধীদের কোন চক্রান্ত রয়েছে কিনা সে ব্যাপারে অবশ্য কোনো অভিযোগ করেন নি তৃণমূল বিধায়ক নিহার ঘোষ।