মালদায় ফের শুট আউট,গুলিবিদ্ধ এক ব্যবসায়ী

অবতক খবর,২ ফেব্রুয়ারি,মালদা: মালদায় ফের শুট আউট,গুলিবিদ্ধ এক ব্যবসায়ী। ঘটনা আহত হয়েছেন আরো একজন। বর্তমানে দুজনই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। জানা গেছে গুলিবিদ্ধ যুবকের নাম চিন্ময়ী বারুই। অন্য দিকে ঘটনায় আহত আরো এক যুবকের নাম প্রসেনজিৎ মোদি। তাদের বাড়ি গাজোল থানার হরিদাস। বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটে মালদার গাজোল থানার রশিদপুর এলাকায়।

জানা গেছে তারা দুইজন গাজোলের আলাল এলাকায় একটি মদের দোকানে কাজ করে। মদের কাউন্টারের কালেকশনের টাকা নিয়ে মালিকের বাড়ি যাওয়ার সময় রশিদপুর এলাকায় তিনটি মোটরবাইকের ছয় জন এসে তাদের পথ আটকে ধরে বলে অভিযোগ। এরপর মদ বিক্রি করার প্রায় লক্ষাধিক টাকা ছিনতাই করে তারা বলে অভিযোগ। বাধা দিতে গেলে প্রথমে মারধর করা হয় এবং পরে তাদের লক্ষ্য করে গুলি ছোড়া হয় বলে অভিযোগ। গুলিবিদ্ধ হন মোটরবাইকের পেছনে বসে থাকা চিন্ময়ী বারুই। তার পিঠে গুলি লাগে।

ঘটনা আহত হয় প্রসেনজিত মোদি নামে আরো একজন। পরে খবর পেয়ে গাজোল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে প্রথমে গাজোল প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র এবং গভীর রাত্রে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।