অবতক খবর,২৪ নভেম্বর,মালতীপুরঃ দু টাকার গুণ্ডা যদি রাস্তায় নামে আর রাজ্য তৃণমূল যদি অনুমতি দেয় তাহলে লাল ঝান্ডা খুঁজে পাওয়া যাবেনা।মালদহের মালতীপুর বিধানসভার মাগুড়ায় প্রকাশ্য জনসভায় এমনটাই হুঙ্কার ছুঁড়লেন বিধায়ক রহিম বক্সি।

পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে শাসকদলের বিধায়কের মন্তব্য ঘিরে রাজনৈতিক চাপানউতোর।তৃণমূল যে গুণ্ডার দল,বিধায়ক নিজেই স্বীকার করলেন,পাল্টা মন্তব্য সিপিআইএমের।

গত সোমবার ওই এলাকার শ্রীপুরে প্রকাশ্য জনসভা করে সিপিআইএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।বুধবার তারই পাল্টা সভা করে মালদা জেলা তৃণমূল নেতৃত্ব। মাগুরা শক্তি সংঘ রুরাল লাইব্রেরী মাঠে তৃণমূলের সভায় উপস্থিত ছিলেন তৃণমূলের জনপ্রিয় সাংসদ শুখেন্দু শেখর রায়,রাজ্যের প্রতিমন্ত্রী তজমুল হোসেন,তৃণমূলের জেলা সভাপতি তথা মালতীপুরের বিধায়ক আব্দুর রহিম বক্সি,সভাধিপতি রফিকুল হোসেন,রতুয়ার বিধায়ক সমর মুখার্জী সহ ব্লক ও অঞ্চল নেতৃত্ব।

এদিন প্রকাশ্য জনসভার আব্দুর রহিম বক্সি বলেন,সিপিআইএম বলছে রহিম বক্সি দু টাকার গুণ্ডা।এই গুণ্ডার যদি পথে নামে আর দল যদি অনুমতি দেয় সিপিআইএম নিশ্চিহ্ন হবে।লাল ঝাণ্ডা খুঁজে পাওয়া যাবেনা।

রহিম বক্সির পাল্টা বক্তব্যে ডিওয়াইএফআই এর মালদা জেলা কমিটির সদস্য জিয়াউল আনসারি বলেন,তৃণমূল যে গুণ্ডার দল বিধায়ক নিজেই স্বীকার করছে।আমাদের নেতারা ভুল কিছু বলেনি।