অবতক খবর,২৩ জানুয়ারি,পশ্চিম মেদিনীপুর:মানুষের আজ হিম্মত হয়েছে চোরকে চোর বলার,এতদিন বলার সাহস ছিল না,আপনি আপনার পরিবারকে চোর বানিয়েছেন।

মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর শহরের বোগদা এলাকায় প্রাতঃভ্রমণ ও চা চক্রে যোগ দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে ঠিক এভাবেই নিশানা করলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সাংসদ তথা দাপুটে বিজেপি নেতা দিলীপ ঘোষ।

প্রসঙ্গত মমতা বন্দ্যোপাধ্যায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেছিলেন আমার পরিবারকে চোর বলে এতে আমার কষ্ট হয় সেই প্রসঙ্গ নিয়ে এবার এভাবেই কটাক্ষ করতে শোনা গেল দিলীপ ঘোষ কে।তিনি আরো বলেন চোরের পরিবারকে কি বলবে, কষ্ট পাওয়ার কি আছে, আপনার পরিবারের সদস্যদের কোটি কোটি টাকার সম্পত্তি, আপনি কি খনি পেয়েছেন টাকার, এত টাকা এল কোথা থেকে, আপনি আপনার পরিবারকে চোর বানিয়েছেন এর আগে তো ভিখারি ছিল, ঝুপড়ি তে থাকতো তারা আজ কোটি কোটি টাকার মালিক, টাকার কি গাছ লাগিয়েছেন, আপনি চুরি করতে সাহায্য করেছেন আর চোর আপনাকে শুনতে শুনতে যেতে হবে।

অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন আমি বেঁচে থাকতে স্কাইওয়াপ আনতে দেব না এই প্রসঙ্গ নিয়ে দিলীপ ঘোষ বলেন, ভাঙ্গা গড়ার কি আছে? এত বড় বাবরি ভেঙে দিল সমাজ, আপনি যদি অন্যায় কাজ করে থাকেন তাহলে কেউ না কেউ ভাঙবেন, ভালো কাজ করুন সবাইকে নিয়ে থাকুন।

অন্যদিকে বারে বারে দেশ বিক্রি করার অভিযোগ তুলছে বিজেপির উপর সেই প্রসঙ্গ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন আমার এতে লজ্জা করে, সেই বিষয় নিয়ে এই দিন দিলীপ ঘোষ বলেন পশ্চিম বাংলার মানুষ চাকরির জন্য আহাকার, ধরনা দিচ্ছে, আপনি DA দিতে পারছেন না, লজ্জা করেনা আপনার, আপনার আবার কিসের লজ্জা আপনি সমাজকে কি দিয়েছেন, যা করেছেন পরিবারের জন্য, আজ পশ্চিমবাংলার মানুষ অন্য জায়গায় গেলে লজ্জিত হয়, কাটমানি খোর বলে, চোর বলে, দাঙ্গাবাজ বলে, মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে পড়ে বাংলার আজ এই দুর্দশা,।

অন্যদিকে রাম মন্দির তৈরি হওয়ার আগে প্রাণ প্রতিষ্ঠা নিয়ে বিরোধীরা কটা করতে শুরু করেছেন সেই বিষয় নিয়ে এবার দিলীপ কড়া ভাষায় প্রতিক্রিয়া দিলেন।