অবতক খবর,৬ মার্চ,জ্যোতির্ময় মণ্ডল,পূর্ব বর্ধমান:মন্তেশ্বর ব্লকের মামুদপুর দুই নম্বর অঞ্চলের সুটরা মুক্তেশ্বর বিদ্যানিকেতন বিদ্যালয়ের ৬৪ তম প্রতিষ্ঠা দিবস ও বাৎসরিক সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী দের পুরস্কার বিতরণী সহ মুক্ত মঞ্জুরী নামে একটি বার্ষিক পত্রিকা প্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সুটরা হাই স্কুলের প্রধান শিক্ষক উজ্জ্বল বাগ ও স্কুল পরিচালন সমিতির সভাপতি কল্লোল গণ এবং সন্দীপ রায়রা জানান এই ইস্কুল ১৯৬১ সালে ৬ই ফেব্রুয়ারি

এই ইস্কুল প্রতিষ্ঠিত হয়েছিল। তাই এই বছরই ৬৪তম বছরে পদার্পণ করল। স্কুলের প্রতিষ্ঠা দিবস ও বাৎসরিক সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে বেলা ১১টায় স্কুলের প্রাক্তণ শিক্ষক সোমনাথ কুন্ডু পরিচালন সমিতির সভাপতি কল্লোল গন , প্রধান শিক্ষক উজ্জ্বল বাগ মহাশয়রা প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করার মধ্য দিয়ে অতিথিবরন স্কুলের প্রধান শিক্ষক উজ্জ্বল বাগ উদ্বোধনী ভাষণ, স্কুলের শিক্ষক, শিক্ষিকা ছাত্র-ছাত্রীদের দ্বারা নাচ গান আবৃত্তি, করার মাধ্যমে ও, মন্তেশ্বর দুই নম্বর প্রাথমিক বিদ্যালয়ের পরিদর্শক শিপ্রা মালিকের হাত দিয়ে স্কুলের বাৎসরিক পত্রিকা প্রকাশ সহ প্রাথমিক বিদ্যালয়ের পরিদর্শক ও পরিচালন সমিতির সভাপতি কল্লোল গণ, প্রাক্তন ছাত্র তুষার কান্তি চৌধুরী এই অনুষ্ঠানের মঞ্চে বক্তব্যে স্কুলের

সম্পর্কে এবং ছাত্র-ছাত্রীদের দ্বারা সমাজ গঠনের ভূমিকা, ও ভবিষ্যৎ এবং বিদ্যালয়ের ৬৪তম বছরের তাৎপর্য তুলে ধরা সহ বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে সুটরা মুক্তেশ্বর বিদ্যানিকেতন স্কুলের ৬৪ তম প্রতিষ্ঠা দিবস পালন ও বাৎসরিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত আজ। শেষে অনুষ্ঠানের মঞ্চ থেকে স্কুলের পঞ্চম শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণীর বর্তমান বৎসরের প্রথম, দ্বিতীয়, তৃতীয়, স্থানাধিকারী তিথি ছাত্র-ছাত্রীদের হাতে স্কুল পরিদর্শক শিপ্রা মালিক ও পরিচালন কমিটির সভাপতি কল্লোল গণ, প্রাক্তন শিক্ষক হোক সোমনাথ কুন্ডু , প্রধান শিক্ষক উজ্জ্বল বাগ মহাশয়দের হাত দিয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই উপস্থিত ছিলেন, মন্তেশ্বর ব্লকের দু’নম্বর প্রাথমিক বিদ্যালয়ের পরিদর্শক শিপ্রা মালিক, স্কুল পরিচালন কমিটির সভাপতি কল্লোল গন, স্কুলের প্রধান শিক্ষক উজ্জ্বল বাগ, সহ প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষিকা, সহ স্কুলের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীরা।