অবতক খবর,৪ মার্চ,জ্যোতির্ময় মণ্ডল পূর্ব বর্ধমান:মন্তেশ্বর ব্লকের জামনা অঞ্চলের দেবপুর হাই স্কুলের ৯৬ তম প্রতিষ্ঠা দিবস বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

দেবপুর হাই স্কুলের প্রধান শিক্ষক নির্মল মন্ডল ও পরিচালন সমিতির সভাপতি হিল্লোল বন্ধু জানান এই ইস্কুল ১৯২৯ সালে 2রা মার্চ

এই ইস্কুল প্রতিষ্ঠিত হয়েছিল। তাই এই বছরই ৯৬তম বছরে পদার্পণ করল। প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বেলা ১১টায় স্কুলের প্রধান শিক্ষক নির্মল মন্ডল, পরিচালন সমিতির সভাপতি হিল্লোল বন্ধু মহাশয়রা প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করার মধ্য দিয়ে অতিথিবরন স্কুলের প্রধান শিক্ষক নির্মল মন্ডল উদ্বোধনী ভাষণ, স্কুলের শিক্ষক, শিক্ষিকা ছাত্র-ছাত্রীদের দ্বারা নাচ গান আবৃত্তি, করার মাধ্যমে ও, বিডিও , সঞ্জয় দাস, পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখ এই অনুষ্ঠানের মঞ্চে বক্তব্যে স্কুলের

সম্পর্কে এবং ছাত্র-ছাত্রীদের দ্বারা সমাজ গঠনের ভূমিকা, ও ভবিষ্যৎ এবং বিদ্যালয়ের ৯৬তম বছরের তাৎপর্য তুলে ধরা সহ বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে দেবপুর হাই স্কুলের ৯৬ তম প্রতিষ্ঠা দিবস পালন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় আজ।

এই উপস্থিত ছিলেন মন্তেশ্বরের বিডিও সঞ্জয় দাস, মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখ, বর্ধমান জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ গুপরানা ইয়াসমিন, পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মদক্ষ রাকিবুল শাহ ,, স্কুল পরিচালন কমিটির সভাপতি হিল্লোল বন্ধু, স্কুলের প্রধান শিক্ষক নির্মল মন্ডল সহ প্রাক্তন ও বর্তমান শিক্ষক-শিক্ষিকা, সহ স্কুলের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীরা।