অবতক খবর,১৫ মে,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান:লোকসভা ভোটকে কেন্দ্র করে সোমবার দুপুরে উত্তপ্ত হয়ে পড়েছিল মন্তেশ্বরের শুশুনিয়া পঞ্চায়েতের তুল্যা বাজার। ইঁট ও লাঠির ঘায়ে ভাঙচুর হয় বিজেপি প্রার্থীর সঙ্গে থাকা গাড়ি। রেহাই পায়নি সংবাদ মাধ্যমের গাড়িও নিরাপত্তারক্ষীদের লাঠিচার্জ আহত হয় এলাকার কয়েকজন ।

সেই তুল্য গ্রামের পরিবেশ নিস্তব্ধ শুনশান বাজার ।
দেখে বোঝার উপায় নেই দুইদিন আগেই এখানে বড় অশান্তি ঘটনা ঘটেছে।
প্রশাসন সূত্রে জানা গিয়েছে অশান্তির প্রভাব ভোটে তেমন কিছু পড়েনি।
এলাকার বাসিন্দা তথা আহতরা ইনসান শেখ, ইনামুল খানরা আজ মন্তেশ্বর হাসপাতালে বেডে বসে জানান সোমবার দুপুরের অশান্তির ঘটনার জন্য বিজেপি প্রার্থী ও প্রার্থীর নিরাপত্তা রক্ষীদেরকেই দায়ী করেছেন। তাদের দাবি, সকালে , ভোটকেন্দ্রে ছোটখাটো সমস্যা হলেও দুপুরে পরিবেশ শান্ত ছিল। দুপুরে একগাদা গাড়ি করে লোকজন নিয়ে এসে বড় বড় কথা বলে এলাকার মানুষদের অপমান ও হুমকি দিতে থাকেন দিলীপ ঘোষ। তার প্রতিবাদ করলে মারধরও করে তার লোকজন। চারজন আহত হয় মন্তেশ্বর হাসপাতালে চিকিৎসাধীন ছিল। তিনজন মঙ্গলবার ছাড়া পেলেও, আজ সকালে ইনসান শেখ কে বর্ধমানের স্থানান্তরিত করা হয়েছে। এলাকার বাসিন্দা তৃণমূলের যুব নেতা তোতা শেখ বলেন, এই এলাকার শান্তিপ্রিয় এলাকা, ভোটে কখনই এখানে অশান্তি হয় না। দিলীপ ঘোষ এসেই এখানে অশান্তি ঘটিয়েছে।
মন্তেশ্বর হাসপাতালে শুয়ে আহত ইনসান শেখ ও জানায় তার ওপর দিলীপ ঘোষের নিরাপত্তা রক্ষীরা লাঠি চালায়। চোখের নিচে আঘাত লাগে তার। তার দাবি তিনি অশান্তির মধ্যে ছিলেন না ভোট দিয়ে বাড়ি ফিরছিলেন। সেসময় তাকে মারধর করা হয়।
এলাকার বাসিন্দা তথা বিজেপি জেলার সহ-সভাপতি সৌগত দে র দাবি পুরোটাই তৃণমূলের চক্রান্ত , ভোটের দিন সকালে আমাদের এজেন্ট শ্রীকান্ত বাঘকে মারধর করে বুথ থেকে বার করে দেওয়া হয়। প্রার্থী এসে তাকে পুনরায় ভূতের বসানোর ব্যবস্থা করছিলেন সেই সময় তৃণমূলের লোকজন জড়ো হয়ে প্রার্থীকে দূর হতো শ্লোগান ও গালিগালাজ দিতে শুরু করে , তখন প্রার্থীর নিরাপত্তা রক্ষীরা ভিড় হটাতে চাইলে ও মাস নিয়ে চড়াও হয় তৃণমূলের কর্মী ও সমর্থকরা।
মন্তেশ্বর হাসপাতালে বেডে শুয়ে আহত ইনসান শেখ ও তার পরিবারের লোকজন আমাদের কি জানালেন দেখুন।