অবতক খবর,১৭ নভেম্বর,নববারাকপুর : চলছিল স্থানীয় ক্লাবের শ্যামা পুজো উপলক্ষে বিচিত্রানুষ্ঠান এবং তারপর রাত ১২ টায় পাশে ঝিলে প্রতিমা বিসর্জন। থানার কর্তব্যরত পুলিশ এলাকায় ডিউটি করছিল। রাতে গলিতে কতিপয় যুবক মদ্যপান করছিল। প্রতিবেশীরা যুবক দের মদ্যপানের প্রতিবাদে করলেও তারা হুমকি অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে প্রতিবেশী দের। শেষে নিউবারাকপুর থানার পুলিশের দ্বারস্থ হয় প্রতিবেশীরা। ঘটনাস্থলে কর্তব্যরত টহলদারি পুলিশ গেলে যুবকদের হাতে আক্রান্ত হন পুলিশ।

কর্তব্যরত মহিলা পুলিশ কে অকথ্য ভাষায় গালিগালাজ করে যুবকরা।এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে নিউ বারাকপুর পুরসভার ৮নং ওয়ার্ডে জনকল্যাণ পাড়া এবং ৪নং ঝিলের সামনে একটি গলিতে। স্থানীয় ক্লাবের শ্যামা পুজোর উপলক্ষে বিচিত্রানুষ্ঠান চলছিল তারপর ঝিলে হবে প্রতিমা বিসর্জন।পাশের গলিতে বেশ কিছু যুবক মদ্যপান করছিল। প্রতিবেশীরা জানান কর্তব্যরত টহলদারি পুলিশ প্রতিবাদ করলে পুলিশ কে মারধর করে মদ্যপ যুবক রা।নিগৃহীত হন থানার মহিলা পুলিশ ও। থানার পুলিশ সাব ইন্সপেক্টর আশীষ গুহ গুরুতর ভাবে জখম হন।

খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন নিউ বারাকপুর থানার পুলিশ।তল্লাশি অভিযান চালিয়ে চারজন যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার ধৃতদের ব্যারাকপুর আদালতে হাজির করা হয়। এর আগে ও থানার অপর পুলিশকে মারধর করা হয়েছে বলে জানান এলাকাবাসী। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।