অবতক খবর,২৭ ফেব্রুয়ারি,অভিষেক দাস, মালদা:-ভূমিহীনদের পাট্টা বিলি সহ একাধিক সরকারি পরিষেবা মূলক প্রদান কর্মসূচি গ্রহণ করা হলো হবিবপুর ব্লকে। মঙ্গলবার দুপুরে হবিবপুর ব্লক অফিসের কমিউনিটি হলে এই সরকারি পরিষেবা প্রদানমূলক কর্মসূচি করা হয় । উপস্থিত ছিলেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন, মালদা জেলা পরিষদের সভাধিপতি লিপিকা বর্মন ঘোষ, তৃণমূল বিধায়ক রহিম বক্সি, সমর মুখার্জি, হবিবপুরের বিডিও অংশুমান দত্ত প্রমূখ ।

এদিন প্রায় ৫০ জন ভূমিহীনদের পাট্টা দেওয়া হয়েছে। ছাড়াও তপশিলি জাতি, উপজাতিদের শংসাপত্র, বিধবা ভাতা, বার্ধক্য ভাতা সহ একাধিক সুবিধা প্রদান করা হয় উপভোক্তাদের।

এদিন প্রশাসনের পাট্টা পেয়ে খুশি প্রকাশ করেছেন সকলেই। পাট্টা গ্রহণকারী সোনামনি কর্মকার, লাল বাহাদুর কর্মকারদের বক্তব্য, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ভূমিহীনদের জন্য যেভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, তাকে আমরা সাধুবাদ জানাই। প্রশাসনের মাধ্যমে আমাদের ১৬ শতক জায়গা পাট্টা দেওয়া হয়েছে। এতদিন নিজেদের কোন জমি ছিল না । সরকারি এই পাট্টা পাওয়াতেই আগামীতে বিভিন্ন প্রকল্পের সুবিধা নিয়েই পাকা বাড়ির করারও কথা বলেছেন ওইসব উপভোক্তারা।