অবতক খবর,২ মার্চ: ভাড়াটিয়াকে উচ্ছেদ করা নিয়ে গন্ডগোল, এক অপরের প্রতি রোষে চায়ের দোকানে আগুন লাগানোর অভিযোগ, অগ্নিকাণ্ডে দুই পক্ষের কমপক্ষে পাঁচ জন গুরুতরভাবে আহত হন। তিনজন বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অপর দুজন অনুপনগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর একজনের অবস্থার অবনতি হওয়ায় বহরমপুর মেডিকেল কলেজে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার বিকেল ৫:৩০ নাগাদ অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ধুলিয়ানজুড়ে।খবর পেয়ে ঘটনা স্থল আসে দমকলের একটি ইঞ্জিন ও শামসেরগঞ্জ থানার পুলিশ।

জানা যাচ্ছে ধুলিয়ান পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের রাকিব হোসেন পাঁচ বছরের এগ্রিমেন্ট করে ধুলিয়ান পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের এমডি নুর ইসলামের ভাতিজার কাছ থেকে একটি দোকান ভাড়া নেন, সেই দোকান হঠাৎই ছেড়ে দিতে বলেন ঘর মালিকপক্ষ। যদিও ভাড়াটিয়ার ঘর ছাড়তে রাজি হননি, তার দাবি আমি পাঁচ বছরের জন্য এগ্রিমেন্ট করেছি পাঁচ বছর দোকানদারি করব। এদিকে ঘটনা জানাজানি হতে বেশ কিছুদিন আগেই ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহজাহান মহালদার তাদের মধ্যে বিচার সালিশ করে দেন এবং তিনি ঘর মালিককে ৬০০০০ টাকা দিতে বলেন ভাড়াটিয়াকে এবং ভাড়াটিয়াকে ঘর ছেড়ে দিতে বলেন।

আর সেই টাকা আজ দিতে গেলে ভাড়াটিয়া সে টাকা না নেওয়াই মালিকপক্ষ দোকানে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ করেন ভাড়াটিয়া পক্ষ যদিও মালিকপক্ষ পাল্টা অভিযোগ করেন ভাড়াটিয়াকে ৬০ হাজার টাকা দিয়ে দোকান ছেড়ে দিতে বললে ভাড়াটিয়ায় পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এক অপরের প্রতি অভিযোগ। যদিও কি কারণে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটল পুরো বিষয়টি তদন্ত করে দেখছে শামসেরগঞ্জ থানার পুলিশ।