ভাটপাড়া পুরসভার মাঠ নিয়ে শোরগোল, সিদ্ধান্ত বদল করতে হলো পুর কর্তৃপক্ষকে  

অবতক খবর,৪ অক্টোবরঃ আবারো নজরে ভাটপাড়া পুরসভা। বিশেষ সূত্রে জানা গিয়েছে পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের অন্তর্গত সাহু সমাজ ট্রাস্ট সংলগ্ন একটি খেলার মাঠ রয়েছে। যেটি ভাটপাড়া পুরসভার জমি হিসেবে এই স্বীকৃত। সেই মাঠটি নাকি বেআইনিভাবে সাহু সমাজের হাতে তুলে দিতে চাইছে পুরসভা এমনটাই অভিযোগ তুলেছিলেন বেশ কয়েকজন কাউন্সিলর। এমনকি পুরসভার দু নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোপাল রাউত লিখিতভাবে বিষয়টির প্রতিবাদ জানিয়ে চেয়ারপারসনের নজরে আনেন।

আজ পুরসভার বিওসি মিটিংয়ে উপস্থিত হয়েছিলেন সমস্ত কাউন্সিলর। সেখানেই সর্বসম্মতিক্রমে ঠিক হয় আপাতত ওই মাঠ লিজে দেওয়ার কোন সিদ্ধান্ত পুরসভা নেয়নি। সামান্য কিছু ভুল বোঝাবুঝির কারণেই বিষয়টি বড়সড় আকার নিচ্ছিলো বলেই মনে পড়েন শাসক দলের কাউন্সিলররা। ভাইস চেয়ারম্যান দেবজ্যোতি ঘোষ বলেন, আমাদের বোর্ড মিটিংয়ে মাঠ নিয়ে সিদ্ধান্ত চূড়ান্ত করা হয়েছে। ওটা পুরসভার মাঠ ছিলো, আছে এবং থাকবে। পুরসভার জমি লিজ প্রসঙ্গে সাংসদ অর্জুন সিং বলেন, তিনি পুরপ্রধান থাকাকালীন বহু টাকা ব্যয়ে কাঁটাপুকুর ময়দানটিকে সংস্কার করে স্পোর্টস একাডেমি গড়ে তোলেন।

পুরসভার একমাত্র স্পোর্টস একাডেমি এটি । অথচ সেই জমি একটি বেসরকারি স্কুলকে ৯৯ বছর লিজে দেওয়ার খবর আমার কাছে এসেছে। সাংসদের দাবি, কাউন্সিলরদের এই বিষয় নিয়ে সরব হওয়া উচিত।