ভাঙড়ে তৃনমূল সদস্যার  বাড়ি লক্ষ্য করে কৌটো বোমা

সুদেষ্ণা মন্ডল :: অবতক খবর :: ১লা ডিসেম্বর :: দক্ষিণ ২৪ পরগনা :: ভাঙড়ের তৃণমূল পঞ্চায়েত সদস্যা সোনালী বাছাড় বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে। এই ঘটনায় ওই পঞ্চায়েত সদস্যার পরিবারের কোন ক্ষয় ক্ষতি না হলেও ঘন জনবসতি পূর্ণ এলাকায় এ ধরনের বোমাবাজির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এই ঘটনায় কাশীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন পঞ্চায়েত সদস্য। তাঁর বাড়ি চিলাতলা গ্রামের বাছাড় পাড়ায়, তিনি ভোগালী ২ পঞ্চায়েতের সদস্যা।

সোনালীর অভিযোগ, শুক্রবার রাত সাড়ে এগারোটা নাগাদ যখন ঘুমাচ্ছিলেন সেই সময় বারান্দার সিঁড়ির কাছে বোমা ফাটার জোরালো শব্দে চমকে ওঠেন তিনি। তিনি বাইরে বেরিয়ে দেখেন বারান্দা লক্ষ্য করে একটি কৌটো বোমা ছোঁড়া হয়েছিল।

সেটি সিঁড়িতে আঘাত করে সশব্দে ফেটে গেছে। ঘটনার খবর পেয়ে শনিবার সকালে ভোগালী ২ এর প্রধান মোদাসের হোসেন ঘটনাস্থলে যান। মোদাসের বলেন, ‘বিজেপির লোকেরা এলাকায় অশান্তি সৃষ্টি করার জন্য এসব করে বেড়াচ্ছে। পুলিশ নিশ্চয়ই অপরাধীদের ধরবে।’

কাশীপুর থানার তদন্তকারী অফিসারেরা এদিন ঘটনাস্থল থেকে বোমার টুকরো গুলো উদ্ধার করেন।এলাকাবাসীকে জিজ্ঞাসাবাদ করে,ঘটনার তদন্ত শুরু করেছে কাশীপুর থানার পুলিশ।