ব্লকের সমস্ত গ্রাম পঞ্চায়েতের নির্বাচিত সদস্যদের নিয়ে একদিনের প্রশিক্ষন শিবির মন্তেশ্বরে

অবতক খবর,১৯ ডিসেম্বর,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমান:মন্তেশ্বর ব্লকের সমস্ত গ্রাম পঞ্চায়েতের নির্বাচিত সদস্যদের নিয়ে বর্ধমান জেলা ও ব্লক প্রশাসনের উদ্যোগে পঞ্চায়েতের যে সমস্ত কাজ বা প্রকল্পগুলি রয়েছে সেই সম্পর্কে ব্লকের পঞ্চায়েতের নবনির্বাচিত সদস্যদের অবহিত করার জন্য আজ জেলা ও মন্তেশ্বর ব্লক প্রশাসনের পক্ষ থেকে সমস্ত গ্রাম পঞ্চায়েতে সদস্য ও সদস্যাদের জেলা প্রশাসনের প্রশিক্ষকের দ্বারা একদিনের প্রশিক্ষন দেওয়া হয়

মন্তেশ্বরের কুসুমগ্রাম একতা মঞ্চে। এই প্রশিক্ষণ শিবিরে পঞ্চায়েতর যে উন্নয়ন প্রকল্পগুলি আছে সেই সম্পর্কে সদস্যদের, অবহিত করা, গ্রাম সভা কি , গ্রাম পঞ্চায়েতে কটা দপ্তর আছে, সেই দপ্তর গুলির কাজ কি, ও পঞ্চায়েত পরিচালনা করার ধারণা সহ বিভিন্ন বিষয় সম্পর্কে প্রশিক্ষণ শিবিরে, আলোচনা হয় বলে জানান মন্তেশ্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান রফিকুল ইসলাম। প্রশিক্ষণ শিবির অনুষ্ঠানটি বেলা বারোটা থেকে শুরু হয়।

এই প্রশিক্ষণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্তেশ্বরের বিডিও সঞ্জয় দাস, জয়েন্ট বিডিও, সোমনাথ সাউ মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি আহমেদ হোসেন শেখ , সহ ব্লকের ১৩ টি পঞ্চায়েতের প্রধান উপপ্রধান পঞ্চায়েতে সদস্য ও সদস্যরা।