অবতক খবর,২৭ ফেব্রুয়ারি: সাংসদ অর্জুন সিং ছিল,আছে এবং থাকবে। তাঁকে কোন অশুভ শক্তি পরাজিত করতে পারবে না, বললেন ভাটপাড়ার তৃণমূল কাউন্সিলররা। গতকাল ভাটপাড়ার মজদুর ভবনে তৃণমূল কংগ্রেসের বুথ স্তরের কর্মীদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়। এই বৈঠকে উপস্থিত ছিলেন পুরনো তৃণমূল কর্মী সহ ভাটপাড়ার সমস্ত বুথ স্তরের কর্মীরা। এছাড়াও ছিলেন অধিকাংশ কাউন্সিলররা। সকলেই এক এক করে বক্তব্য রাখেন। সন্দেশখালি ইস্যু থেকে শুরু করে বিরোধীদের ইস্যু এবং কেন্দ্রের বঞ্চনা সমস্তই উঠে আসে তাদের বক্তব্যের মাধ্যমে। পাশাপাশি এও উঠে আসে যে,ব্যারাকপুরে অর্জুন সিং ছাড়া আর কেউ জিততে পারবে না। ব্যারাকপুরে অর্জুন সিংই শেষ কথা। কারণ ব্যারাকপুরে বিরোধীরা যেভাবে চক্রান্ত করছে তাতে অনেক সেটিং নেতার মুখোশ খুলবেন অর্জুন সিং। তিনি সাংসদ ছিলেন এবং আগামীতেও তিনিই সাংসদ থাকবেন। অনেকেই মনে করছেন প্রার্থী ঘোষণা এখন শুধু সময়ের অপেক্ষা, টিকিট অর্জুন পাবেন। নাম ঘোষণা না হলেও নির্বাচন প্রস্তুতি অনেক আগে থেকেই শুরু করে দিয়েছেন অর্জুন সিং। গোটা ব্যারাকপুর লোকসভা কেন্দ্র জুড়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। পর্যবেক্ষণ করছেন বুথ স্তরে। পাশাপাশি জনসংযোগও করছেন তিনি।

মজদুর ভবনের এদিনের সভায় কাউন্সিলররা সাফ জানিয়ে দিয়েছেন যে, আগামীতে অর্জুন সিংই টিকিট পাচ্ছেন।

সেই সঙ্গে নেতৃত্বরা এও বলেন যে, অর্জুনকে আটকানোর সমস্ত রকম চেষ্টা হচ্ছে আমাদের দল থেকেই। কিন্তু তাদের চেষ্টা বিফলে যাবে। কারণ অর্জুন সিং নিজেই বিভিন্ন জায়গায় বলছেন কাজ করতে হবে, লড়াই করে জিততে হবে। আগামী তিনটে টার্মে তিনি সাংসদ থাকবেন।
এইরকম কথা তো আর কেউ এমনি এমনি বলতে পারে না, নিশ্চয়ই কোন ইঙ্গিত রয়েছে তাই তিনি এত আত্মবিশ্বাসের সাথে এই কথা বলছেন। সুতরাং সকলে তৈরি থাকুন অর্জুন সিং এর হয়ে মাঠে নামতে হবে।
এমনই বললেন ভাটপাড়ার তৃণমূল নেতারা।