ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং পাল্টা দিলেন বীজপুর বিধায়ক সুবোধ অধিকারীকে

অবতক খবর,২৯ জানুয়ারি: কিছুদিন আগেই ব্যারাকপুর শিল্পাঞ্চলে দেখা গিয়েছিল সোমনাথ শ্যাম বনাম অর্জুন সিং এর লড়াই। কিন্তু এই লড়াই বিগত দিনে দেখা গেছে বেশ ঠান্ডা হয়েছিল। কিন্তু ফের যেন এই লড়াই শুরু হয়ে গেল। এবার লড়াই সোমনাথ শ্যাম নয় খোদ বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারী এবং অর্জুন সিং এর মধ্যে। জানা গেছে, নৈহাটি জুবিলি ব্রিজের কাছে যে রামঘাট রয়েছে এবং বীজপুর বিধানসভার অন্তর্গত যে চাঁদনী ঘাট রয়েছে, এই দুই ঘাটের অবস্থা অত্যন্ত বেহাল ছিল। এই দুই ঘাট প্রসঙ্গে স্থানীয়রা সাংসদ অর্জুন সিং এর কাছে দরবার করেছিলেন যাতে তিনি এই দুটি ঘাট পরিদর্শন করেন।

সাংসদ অর্জুন সিং ঘাট পরিদর্শন করে জানান যে, সাংসদ তহবিল থেকে তিনি দুটি ঘাটকেই সংস্কার করবেন। এরপরেই বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী এক সংবাদমাধ্যমকে বক্তব্য দেওয়ার সময় অর্জুন সিং কে নিশানা করে বলেন,”গাঁয়ে মানে না আপনি মোড়ল”, এমনভাবেই কটাক্ষ করেছেন তিনি সাংসদকে। তিনি আরো বলেন,’ঘাট সংস্কারের দায়িত্ব পৌরসভা এবং সরকারের পৌরসভা তার কাজ ঠিকঠাকই করেছে। আমি বিধায়ক হওয়ার পর বীজপুর বিধানসভায় প্রচুর উন্নয়নমূলক কাজ হয়েছে। অনেক ঘাট সংস্কার হয়েছে এবং আগামীতে আরও ঘাট সংস্কার করা হবে। তাই পৌরসভাকে না জানিয়ে সাংসদের এই ঘাট সংস্কার নিয়ে প্রশ্ন তুলেছেন বিধায়ক সুবোধ অধিকারী।

পাল্টা এর জবাবে সাংসদ অর্জুন সিং ওই সংবাদমাধ্যমকে জানান, আমাকে তো ওই বিধায়ক এবং পৌরসভা কোন কিছুতেই ডাকে না,তাহলে আমি ডাকতে যাব কেন! আমি দেখলাম ঘাটের বেহাল দশা, তাই সেগুলি সংস্কারের জন্য সাংসদ তহবিল থেকে টাকা দেব এবং টেন্ডার মারফত ঘাট সংস্কার হবে।

কিন্তু এখন দেখার বিষয় যে,সাংসদ এবং বিধায়কের এই লড়াইতে আগামী দিনে কি আদেও ঘাট সংস্কারের কাজ হবে? নাকি এই লড়াইয়ে সাধারণ মানুষই ভুক্তভোগী হবেন!!!