অবতক খবর,২৬ নভেম্বর: বেহালা সখেরবাজারে দুঃসাহসিক ডাকাতি, ডাকাতি করার পর আপেল খেয়ে আপেল রেখে যাওয়া হয় ডাইনিং টেবিলে।

২০ লাখ টাকার গয়না আর ৮০ হাজার টাকা নগদ। আটক একজন পাশের বাড়ির। হরিদেবপুর থানার পুলিশ তদন্তে।

৪৩৪/ বি বৈদ্যপাড়ার বাসিন্দা রাজকুমার ।জগদ্ধাত্রী পুজোর ঠাকুর ভাসান দেখতে গিয়েছিলেন বৃহস্পতিবার। শনিবার বাড়ি ফিরে তিনি দেখেন যে তার ঘরের দরজার লক ভাঙ্গা। ঘরের ভেতরে ঢুকতেই চক্ষু চরক গাছ। লণ্ডভণ্ড ঘরের অবস্থা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে জিনিসপত্র। প্রত্যেকটি ঘরের আলমারি খোলা এবং আলমারির ভেতরে যা ছিল সবই চুরি করা হয়েছে। বাড়ির মালিক যেমনটা জানাচ্ছেন যে আলমারির ভেতরে প্রায় ২০ লক্ষ টাকার সোনার গয়না ছিল এবং ৮০ হাজার টাকা নগদ ছিল।

স্বাভাবিকভাবেই এই ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। বেহালা সখের বাজারের বৈদ্যপাড়ায় এর আগে এরকম কোন ঘটনা ঘটেনি বলেই স্থানীয় মানুষেরা জানাচ্ছেন। ঘটনার পর তারা হরিদেবপুর থানায় এফ আই আর দায়ের করেন এবং হরিদেবপুর থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছেন। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। ইতিমধ্যেই ঘটনা একজনকে আটক করা হয়েছে। পাশের বাড়ির একটি ছেলের ওপর রাজকুমার বাবুদের সন্দেহ হয় এবং পুলিশে বলার পর সেই ব্যক্তিকে কিন্তু আটক করা হয়েছে। এখন এটাই দেখার এই ঘটনা কেন ঘটানো হলো এবং আর কারা কারা জড়িয়ে রয়েছে।

অন্যদিকে আরও একটি বিস্ময়কর ঘটনা এই চুরির হল যে চুরি করার পর ফ্রিজ থেকে বের করে একটি আপেল খাওয়া হয়েছে এবং সেই আপেলটি আধ খাওয়া অবস্থায় ডাইনিং টেবিলের ওপর রেখে কিন্তু পালিয়েছে চোরেরা।