অবতক খবর,৬ মার্চ: মুর্শিদাবাদ জেলার সামশেরগঞ্জের গাজিনগর 9 নম্বর ওয়ার্ড এলাকায় একটি বেসরকারি কোম্পানীর ডিস্ট্রিবিউটরের স্নাক্সের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড পুড়ে ছাই হলো লক্ষাধিক টাকার মালামাল।। জানা যায় বুধবার ভোররাত তিনটে নাগাদ গোডাউন মালিক দেখে যে তাঁর গোডাউনে দাও দাও করে আগুন জ্বলছে আগুন দেখতে পেয়ে তৎক্ষণাৎ স্থানিয় গ্রামবাসীদের জাগিয়ে তোলে গোডাউন মালিক তফিজুল সেখ খবর দেওয়া হয় দমকল বাহিনীকে খবর পেয়ে ততক্ষনাত ঘটনাস্থলে ছুটে আসে দমকলের একটি ইঞ্জিন।।

এবং দীর্ঘক্ষণ দমকল বাহিনী ও এলাকাবাসীর আপ্রাণ চেষ্টার ফলে আগুণ নিয়ন্ত্রণে আসে।। দমকল বাহিনীর প্রাথমিক অনুমান সর্ট সার্কিট থেকেই এই ভয়াবহ অগ্নিকাণ্ড।। ভয়াবহ অগ্নিকাণ্ডের ফলে গোডাউনের প্রায় সমস্ত মালামাল পুড়ে ছারখার হয়ে যায় এমনকি গোডাউনের দেওয়ালে বিভিন্ন জায়গায় ফাটল ধরে যায়।।

স্থানিয় গ্রামবাসীদের বক্তব্য তফিযুল খুব গরীব ঘরের সন্তান কোনো রকমে এই ব্যাবসা প্রতিষ্ঠানটি স্থাপন করেছিলেন কিন্তু এই মর্মান্তিক ঘটনার ফলে মাথায় যেনো বাজ পড়লো তোফিযুল সেখ সহ তার পরিবারে।। অপর দিকে তোফিজুল সেখ তার কোম্পানীর কাছ থেকে কিছু ক্ষতিপূরনের আবেদন জানিয়েছে।।