অবতক খবর,২১ মে: বুথের ভেতর আতঙ্কের অন্ধকার
বুঝে সাবধানে ভোট দিন এমনটাই মন্তব্য করলেন টিএমসি প্রার্থী রচনা ব্যানার্জি। কিন্তু কেন তার এমন মন্তব্য?কেন তিনি বারবার বুথে অন্ধকারের কথা জাহির করলেন জানবো বিস্তারিত।

বুথের ভেতর অন্ধকার বুঝে ভোট দিতে বললেন টিএমসি প্রার্থী রচনা ব্যানার্জি। কিন্তু কেন তার এমন মন্তব্য কি কারনেই তিনি এই কথাটি তুললেন ?

লোডশেডিং করে ভোটের কারচুপি করা হয়েছে বলে নন্দীগ্রামে একাধিক বার অভিযোগ এনেছেন তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। ভোট প্রচারের মধ্যেও তাকে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছিল বহুবার।
এবার হুগলি প্রার্থী রচনা ব্যানার্জিকে তার সাম্রাজ্যের রানী বানালেন তিনি তার ওপর অগাধ বিশ্বাস ও ভরসা কিছুদিন আগেই জানিয়েছেন মমতা। বলা বাহুল্য তাই দায়িত্বটাও খানিকটা বেড়ে গিয়েছে। জোর কদমে প্রচার সেরেছেন দিদি নং ১এর সঞ্চালিকা তথা হুগলির তৃণমূল প্রার্থী রচনা ব্যানার্জি। চারিধারে যখন আলোয় করছে জ্বলজ্বল
ঠিক সেই মুহূর্তে ভোটের উৎসবের আমেজে ঘুটঘুটে অন্ধকারের থেকে বাঁচার সতর্কতা জানালেন হুগলির তৃণমূল প্রার্থী রচনা ব্যানার্জি । পঞ্চম দফা ভোটের দিন বুথের ভেতরে অন্ধকার দেখতেই মোটেই রাজি নন তিনি। ঘুটঘুটে অন্ধকার দেখতেই ভোটারদের বুঝেশুনে ভোট দিতে অনুরোধ করলেন হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়।