বিয়ে বাড়ি থেকে নিমন্ত্রণ খেয়ে বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক দম্পতির

অবতক খবর,১১ ডিসেম্বর,মালদা:- বিয়ে বাড়ি থেকে নিমন্ত্রণ খেয়ে বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক দম্পতির। মর্মান্তিক পথদুর্ঘটনাটি ঘটেছে রবিবার রাতে মালদা জেলার পুরাতন মালদা থানা ডিসকো মোড় এলাকায়। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে মৃত ওই দম্পতির নাম বাবলি ঠাকুর শীল বয়স ৩৫ বছর। স্বামী শুভাস শীল বয়স ৪১ বছর। বাড়ি হবিবপুর থানার আইহো নমটোলা এলাকায়। তাদের পরিবারে এক ছেলে ও এক মেয়েও রয়েছে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে গতকাল স্বামী স্ত্রী দুইজন মিলে নিজেদের মোটরবাইকে করে বুনিয়াদপুরে গিয়েছিল বিয়ে বাড়ির নিমন্ত্রণ খেতে। সেখান থেকে খাওয়া দাওয়া করে মোটরবাইকে করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় দুইজনে। পুরাতন মালদা থানার ডিসকো মোড় এলাকায় পেছন দিক থেকে একটি লরি তাদের ধাক্কা মারে। এই ঘটনায় গুরুতর আহত হন স্বামী-স্ত্রী।

তড়িঘড়ি তাদের উদ্ধার করে স্থানীয় পুলিশের সহযোগিতায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। জরুরি বিভাগে চিকিৎসকেরা ওই দম্পতিকে মৃত বলে ঘোষণা করে। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃতের পরিবারে।