অবতক খবর,২২ সেপ্টেম্বরঃ বিধানসভায় বিরোধী (বিজেপি)দের আচরনে ক্ষুদ্ধ হয়ে,অভিনব প্রতিবাদ জানালেন বিধায়ক ইদ্রিস আলী। বিধানসভার বাইরে নাচ ও দেখালেন।

২২শে সেপ্টেম্বর বৃহস্পতিবার, পশ্চিমবঙ্গ বিধানসভায় বিশেষ অধিবেশনের শেষ দিনে অভিনব কায়দায় বিরোধী দলের আচরনের প্রতিবাদ করেন ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী।

তিনি বলেন, বিধানসভায় অধিবেশন চলাকালীন যেভাবে বিরোধীদলের নেতাদের আচরন প্রকাশ পাচ্ছে, তাতে বিধানসভার ঐতিহ্য নষ্ট হচ্ছে। বিধায়ক ইদ্রিস আলী আরো বলেন, প্রতিদিন কিছু না কিছু অকারনেই চেঁচামেচির পরিবেশ সৃষ্টি করে চলেছে এই বিরোধীরা। শুধু বিধানসভাতেই বিজেপির এধরনের আচরন করে না, আন্দোলনের নামে বিভিন্ন জায়গায় সুস্থ পরিবেশকে অস্হির পরিবেশ করার নজির আছে তাদের ঝুলিতে। সম্প্রতি নবান্ন অভিযানকে ইস্যূ করে অশান্তি করার চেষ্টা করেছিল। বিরোধী দলনেতার সেই অভাবনীয় মন্তব্যের (পাঞ্জাবি পরে তাতে এই লেখা, C B I ED connot touch me,Don’t touch my body I am male) প্রতিবাদ জানাতেই বিধায়কের এই অভিনব পদ্ধতি। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি যেভাবে উন্নয়ন করছেন, ভারতবর্ষের বিজেপি শাসিত রাজ্যগুলিতে সেই উন্নয়ন হচ্ছে না, তাতে বিজেপির গায়ে জ্বালা ধরে গিয়ে উন্নয়ন বিরোধী হয়ে উঠছে বলে দাবি করেন ইদ্রিস। বিজেপির জেনে রাখা উচিত, বাঙলার মানুষরা কোনদিন এই অন্যায় মেনে নেবে না। বিধায়ক ইদ্রিস আলী আরো বলেন, বিজেপির ঐ নেতা কিভাবে মন্তব্য করেন Iam a male.তাহলে কি তিনি male বলে সন্দেহ আছে,Female ও হতে পারেন।সততার প্রতীক মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির এবং প্রধান সেনাপতি সাংসদ অভিষেক ব্যানাজীর দিকে যদি কেউ মিথ্যা অভিযোগ করে, আঙ্গুল তুলে তার আঙ্গুলকে ভেঙে দেওয়া হবে বলেও মন্তব্য করেন ভগবান গোলার বিধায়ক।

বিধানসভার বাইরে বিধায়ক ইদ্রিস আলী নাচতে শুরু করেন।, তিনি বলেন ২০২৪ সালে বিজেপি শেষ হয়ে যাবে এবং প্রধানমন্ত্রী হবেন বর্তমান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

গায়ত্রী দেবীর(মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মা) নামে ভগবানগোলাতে একটি কলেজ প্রতিষ্ঠা করার আবেদন বিধানসভাতে জানালেন, ভগবানগোলা বিধানসভার বিধায়ক ইদ্রিস আলী আজ ২২শে সেপ্টেম্বর বৃহস্পতিবার। ভগবানগোলার মানুষের এই দাবির ব্যাপারে শিক্ষা মন্ত্রী শ্রী ব্রাত্য বসুর সঙ্গে দেখা করেও অনুরোধ জানান ইদ্রিস আলী। মাননীয় শিক্ষামন্ত্রী বলেন, যত তাড়াতাড়ি সম্ভব কলেজটি করা হবে। বিধায়ক ইদ্রিস আলী, আজ বিধানসভায়, ভগবানগোলাতে একটি পলিটেকনিক কলেজ এবং একটি কমিউনিটি হল করার দাবি জানান।