অবতক খবর,৩০ মে: বিজেপি করার অপরাধে বিজেপি কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ তৃণমূলের পঞ্চায়েত সদস্য এবং তার দলবলের বিরুদ্ধে।

ঘটনায় গুরুতর আহত অবস্থায় কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত বিজেপি সদস্য। সূত্রের খবর,গতকাল সন্ধ্যায় কৃষ্ণনগরে বিজেপির জেলা কার্যালয়ে একটি দলীয় কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সেখানে উপস্থিত ছিলেন,বিশ্বজিৎ মাঝি বয়স আনুমানিক ৩৪ বছর বাবা মৃত রামবাবু মাঝি, বাড়ি কোতোয়ালি থানার অন্তর্গত বেলেডাঙ্গা বিনয় পল্লী এলাকায়। জানাজায় বিশ্বজিৎ মাঝি যখন বাড়ি যাচ্ছিলেন তখন কৃষ্ণনগর স্টেশন সংলগ্ন গরুর হাতের কাছে,ভাতজাংলা গ্রাম পঞ্চায়েতের ১৭৭নম্বর বুথের তৃণমূলের সদস্য সুবোধ দাস এবং তার দলবল বিশ্বজিৎ মাঝির উপর আক্রমণ করে, তাকে লোহার রড, লাঠি, বাঁশ দিয়ে বেধড়ক মারধর কড়া হয়।

মেরে নাক ফাটিয়ে দেওয়া হয়। ঘটনায় গুরুতর আহত অবস্থায় স্থানীয় রা তাকে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে আসে সেখানে তার চিকিৎসা শুরু হয় ঘটনার খবর পেয়ে হাসপাতালে আহত বিজেপি কর্মীকে দেখতে যান কৃষ্ণনগর উত্তর বিজেপির জেলা সভাপতি অর্জুন বিশ্বাস তিনি জানান শুধুমাত্র বিজেপি করার জন্যই এই ঘটনা তবে যেভাবে বিজেপি কর্মীকে মারধর করা হয়েছে তা খুবই দুঃখজনক এবং এর পেছনে রয়েছে তৃণমূলের পঞ্চায়েত সদস্য এবং তার দলবল ঘটনা শুনা মাত্রই কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী অমৃতা রায় এবং তিনি আহত ব্যক্তিকে দেখতে শক্তিনগর জেলা হাসপাতালে আসেন বলেই জানান অর্জুন বাবু এই ঘটনায় থানায় অভিযোগ করা হবে এবং অভিযুক্ত রাজাতে দ্রুত শাস্তি পায় তার ব্যবস্থা পুলিশ কে করতে হবে অন্যথায় বিজেপি এর পরে বৃহত্তর আন্দোলনের পথে নামবে। যদিও বিজেপির তোলা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।