অবতক খবর , রাজ্ , হাওড়া :- বিজেপি একটি উশৃঙ্খল দল। এরা শুধু উশৃঙ্খলতা করতেই জানে। নিজেরাই নিজেদের উপরে হামলা করে রাজ্যে ইস্যু তৈরি করছে।

এভাবেই গতকাল বিজেপি সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডার উপরে ইঁট ছুঁড়ে গাড়ি ভাঙচুরের ঘটনার পরিপ্রেক্ষিতে বিজেপিকেই বিঁধলেন সমবায় মন্ত্রী অরুপ রায়।

তিনি আরো দাবি করেন প্রশাসন শক্ত হাতে এর মোকাবিলা করবে। তিনি সংসদে পাশ হওয়া কৃষি আইন কে কৃষক বিরোধী আখ্যা দিয়ে সেই বিলের বিরুদ্ধে কৃষকদের আন্দোলকে সমর্থন জানান। পাশাপাশি আরও দাবি করেন যে রাজ্য সরকার ও তৃণমূল কংগ্রেস আন্দোলনরত কৃষকদের পাশে আছে ও আন্দোলনকে সমর্থন জানাচ্ছে।

প্রসঙ্গত রাজ্যের অন্যান্য বিধানসভা গুলোর মত মধ্য হাবরা বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের বঙ্গ ধ্বনি পদযাত্রায় পা মেলান রাজ্য সমবায় মন্ত্রী অরূপ রায় । মধ্য হাওড়ার বিজয়ানন্দ পার্ক থেকে মিছিল শুরু হয়ে যায় হাওড়া ময়দান পর্যন্ত ।

তিনি বলেন গত দশ বছরে তৃণমূল সরকার যে উন্নয়নের কাজ করেছে তা নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে রিপোর্ট কার্ড , সেই কার্ড মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়া মূল উদ্দেশ্য ।

তিনি আবারো অভিযোগ করেন, বিজেপি উৎশৃংখল দল। তারা নিজেরাই দলের নেতাদের ওপর হামলা করে নিজেরা খবরের শিরোনামে আসার চেষ্টা করছে ।