অবতক খবর,২৯ ফেব্রুয়ারি,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমান: আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার মন্তেশ্বর বিধানসভার বিজেপির এক নম্বর মন্ডল কমিটির পক্ষ থেকে গ্রাম চলো অভিযান ও দেওয়াল লিখন কর্মসূচি শুরু করলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের সাংসদ সুরিন্দর সিং আলু ওয়ালিয়া।

এদিন সাংসদ রং তুলি হাতে নিয়ে মন্তেশ্বর বাজারে বিজেপির দলীয় কার্যালয়ের পাশাপাশি কয়েকটি দেওয়ালে আসন্ন লোকসভা নির্বাচনের প্রচারে দলীয় পথিক এঁকে দলীয় প্রার্থীকে ভোট দানের প্রচার কর্মসূচি শুরু করেন সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

পাশাপাশি মন্তেশ্বর থেকে সাহাপুর পর্যন্ত গ্রাম চলো অভিযান কর্মসূচি করেন। সঙ্গে ছিলেন বিজেপির বর্ধমান দুর্গাপুর লোকসভার কনভেনার বিমান মন্ডল, বিজেপির মন্তেশ্বর বিধানসভার কনভেনার সুখেন ব্যানার্জি, মন্তেশ্বর বিজেপির এক নম্বর মন্ডল কমিটির সভাপতি ঝুলন হাজরা। সাংসদ বলেন সাংসদ বলেন পশ্চিমবঙ্গ একটি সোনার পাখি তা লুট করে শেষ করে দিচ্ছে তৃণমূলের নেতা কর্মী, মন্ত্রীরা। তিনি বলেন গরিবের প্রাপ্য টাকা লুট করছে তৃণমূলের কর্মীরা, ভ্রষ্টাচার ব্যভিচার নারী পাচার নারী নির্যাতনে ভরে গেছে রাজ্যটা সেই সমস্ত তিনি এলাকার মানুষদের কাছে তুলে ধরে সরকারকে ধাক্কা দেওয়ার কথা বলেন। পাশাপাশি তিনি কেন্দ্র সরকারের তথা নরেন্দ্র মোদির বিভিন্ন জনমুখী প্রকল্পগুলির কথাও সাধারণ মানুষজনের সামনে তুলে ধরেন সেগুলির সুবিধা কতগুলি পেয়েছে তা খতিয়ে দেখেন। মন্তেশ্বর বিধানসভার বিজেপির এক নম্বর মন্ডল কমিটির সভাপতি ঝুলন হাজরা বলেন , রাজ্যের শাসক দল ও তারদের কর্মীরা যেভাবে মানুষজনকে নিপীড়ন ও শোষণ করছে তার থেকে মুক্তি পেতে মানুষজনকে অবশ্যই কেন্দ্রের বিজেপি দলের সাথেই থাকতে হবে। সাংসদ গ্রামেগঞ্জে ঘুরে, সে কথাই সাধারণ মানুষকে বুঝিয়েছেন। সাধারণ মানুষ দোয়া করে বিজেপি সাংসদ তথা নেতা কর্মীদের স্বাগত জানিয়েছেন বলে বিজেপি নেতৃত্বে ও মন্ডল সভাপতি ঝুলন হাজরার দাবি।