অবতক খবর,২৪ মার্চ: দক্ষিণ 24 পরগনা ক্যানিং পূর্ব বিধানসভা জিবনতলা এলাকায় লোকসভা ভোটের তোড়জোড় শুরু রাজ্য রাজনীতি তোলপাড়। প্রচারে খামতি রাখতে চাচ্ছে না শাসক থেকে বিরোধী। তেমনি জয়নগর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী অশোক কান্ডারীর ভোট প্রচার রণকৌশল সাজাতে বিজেপির মন্ডল সভাপতির সুব্রত দাসের বাড়িতে কর্মী বৈঠকের আয়োজন করেন রবিবার সকালে।

বিজেপির দাবি সেই বৈঠকে কথা জানতে পারে তৃণমূল নেতৃত্ব তারপর তারা সুব্রত দাসের বাড়ি ঘেরাও করে এলোপাথাড়ি বিজেপি কর্মী সমর্থকদের মারধর করতে থাকে। ঘটনাস্থলে গুরুতর জখম হয়ে জ্ঞান হারায় সাত জন। প্রশাসনের নিষ্ক্রিয় ভূমিকার জন্য এমনই ঘটনা ঘটেছে দাবি বিজেপির। গুরুতর জখম অবস্থায় তাদেরকে জীবনতলা হাসপাতালে ভর্তি করা হয়। অবশ্য তৃণমূলে পক্ষ থেকে অভিযোগ অস্বীকার। বলেন বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফলে নিজে নিজে মারধর করেছে ভোট প্রচারের সময়।

এতে তৃণমূলের কোনো যোগ নেই। জয়নগর জেলার সাধারণ সম্পাদক বিকাশ সরদার বলেন তৃণমূলের বিধায়ক শওকত মোল্লা, গুন্ডা বাহিনী দিয়ে বিজেপির কর্মীদের ওপর আক্রান্ত করেছে তাদেরকে ভয় দেখাচ্ছে। এইসব করে কোন লাভ নেই তাদের পায়ের তলা মাটি সরে গিয়েছে। যত বিজেপি কর্মীদের আঘাত আনবে ততই মানুষ বিজেপির কর্মীর পাশে থাকবে।