অবতক খবর,৭ মার্চ: বিজেপিতে যোগ দিলেন কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলি। বিজেপির সল্টলেকের পার্টি অফিস থেকে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দেন তিনি। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, পশ্চিমবঙ্গ বিজেপি অবসার্ভার মঙ্গল পান্ডে, বিধায়ক অগ্নিমিত্রা পাল, সাংসদ লকেট চ্যাটার্জি সহ একাধিক নেতৃত্ব।

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের যোগদানের প্রসঙ্গে বঙ্গ বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার জানান, ‘আমরা অভিজিৎ বাবুকে ইলেকটরাল এবং অন্যান্য কাজেও ব্যবহার করবো।’ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানান, ‘এ রাজ্যের সাধারণ মানুষের শিরদাড়া সোজা করে লড়াই করার ব্যক্তিত্ব অভিজিৎ বাবুর যোগদানে আমরা আরও উথচ্ছসিত, বর্তমান পরিস্থিতিতে এই ধরণের মানুষের খুব দরকার ছিল’।

বিজেপিতে যোগদানের পর অভিজিৎ গঙ্গোপাধ্যায় জানান, ‘আজ আমি একটা নতুন জগতে পা দিলাম। যে দলে নরেন্দ্র মোদির মতো মহান নেতা রয়েছেন। যে দায়িত্ব আমাকে দল থেকে দেওয়া হোক আমি সেটা পালন করবো। আমাদের প্রথম উদ্দেশ্য পশ্চিমবঙ্গ থেকে দুর্নীতিগ্রস্থ দল এবং দুর্নীতিগ্রস্ত পার্টিকে ক্ষমতাচ্যুত করে দেওয়া, যাতে তারা ২০২৬ সালে ক্ষমতায় না আসতে পারে’।