অবতক খবর,১১ জুন,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান:সব হিসাব নিকাশ উল্টে দিয়ে পশ্চিমবঙ্গে এগিয়ে মমতা বন্দোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস। পশ্চিমবঙ্গের ৪২ টি আসনের মধ্যে ২৯ টি আসনে জিতেছে তৃণমূল কংগ্রেস। ফল বেরোতেই জেলা শুরু হয় তৃণমূল কংগ্রেসের বিজয় মিছিল।

বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপির হেভিওয়েট প্রার্থী দিলীপ ঘোষ কে ১ লক্ষ ৩৮ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী কীর্তি আজাদ। মন্তেশ্বর বিধানসভা থেকেও প্রায় ৪৫ হাজার ভোটে লিড পান তৃণমূল কংগ্রেস প্রার্থী কীর্তি আজাদ।

তাই সোমবার বিকালে মন্তেশ্বর ব্লকের বাঘাসন অঞ্চলের তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বাঘাসন অঞ্চলের উপপ্রধান সব্যসাচীর দাঁ এর নেতৃত্বে বাজনা সহকারে সবুজ আবির উড়িয়ে বিজয় মিছিল বের করা হয়। এই বিজয় মিছিল প্রায় ৪০০ থেকে৫০০ কর্মী সমর্থকদের নিয়ে মালডাঙ্গা বাজার সংলগ্ন তৃণমূল কংগ্রেসের কার্যালয় থেকে শুরু হয়ে পুরো মালডাঙ্গা বাজার সহ বাঘাসন গ্রাম ঘুরে রাত ৮টায় মালডাঙ্গা বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। এই মিছিলে তৃণমূল কংগ্রেসের কর্মীর সমর্থক ও সাধারণ মানুষের সঙ্গে মহিলাদের বাঁধভাঙ্গা উচ্ছাস ছিল চোখে পড়ার মতন।
দেখা যায় এলাকার সাধারণ আট থেকে আশি স্ততরের সাধারণ শ্রেণীর মানুষ গ্রামের মহিলা ও তৃণমূলের কর্মী সমর্থকদের উৎসবের আমেজ মাততে।

এই বিজয় মিছিলে উপস্থিত ছিলেন বাঘাসন অঞ্চলের প্রধান সোমা মালিক, উপপ্রধান সব্যসাচী দা, বাঘাসন গ্রাম পঞ্চায়েতের সমস্ত সদস্য ও তৃণমূল কংগ্রেসের দলের কর্মী সমর্থকরা। শান্তিপূর্ণভাবে রাত ৮টায় এই বিজয় মিছিল শেষ হয়।