অবতক খবর,৩ জুন: বিএসএফের বিরুদ্ধে কৃষকদের মারধরের অভিযোগ উঠল। সোমবার সকালে বামনাবাদ সীমান্তে এন্ট্রি দেওয়ার সময় একাধিক কৃষকদের মারধর করা হয় বলে অভিযোগ। আজমত সেখ সহ প্রায় চার পাঁচজন কৃষককে ব্যাপক মারধর করা হয়।

প্রতিবাদে ধনিরামপুর বাজারে পথ অবরোধ করা হয়। ধনিরামপুর বাজারে কৃষকরা সাইকেল রেখে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায়। ঘটনার পর চাঞ্চল্যের সৃষ্টি হয় সাগরপাড়ার ধনিরামপুর বাজারে । সীমান্তের সমস্ত কৃষকরা রাস্তার ওপর সাইকেল রেখে,বসে পড়ে বিক্ষোভ দেখাতে থাকে।

ফলে সাগরপাড়া শেখপাড়া রাজ্য সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। সার সার দিয়ে যাত্রীবাহী বাস,ছোট ছোট যানবাহন আটকে পড়ে। নাকাল হতে হয় পথচলতি মানুষকে। প্রায় আধঘন্টা ধরে অবরোধ চলছে। ঘটনাস্থলে পৌঁছেছে সাগরপাড়া এবং রানীনগর থানার পুলিশ প্রশাসন। সীমান্তের কৃষকদের দাবি, বিএসএফ সকালে এন্ট্রি দিতে দেরি করে,জমিতে কাজে যেতে সময় চলে যায়,ফলে আমাদের শ্রমিক নিয়ে কাজে গেলে লোকসান হয়। সেইজন্য বিএসএফকে বলতে গেলে বিএসএফ লাঠি দিয়ে কৃষকদের মারধর করে। এলাকায় চাষীকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

তাদের দাবি,অবিলম্বে বিএসএফ পয়েন্ট জিরোতে নিয়ে যেতে হবে। ফলে আমাদের এন্ট্রির সমস্যা থাকবে না।”সকাল আটটা থেকে প্রায় দুঘন্টা অবরোধ চলার পর পথ অবরোধ তুলে নেওয়া হয়।