অবতক খবর,৮ জানুয়ারি: বাড়ি থেকে গুলি বিদ্ধ এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করল পুলিশ। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছোরিয়ে পরে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার বেলচুড়ি এলাকায়। মৃত ওই ব্যক্তির নাম মহম্মদ মফিজ (৬০)। বাড়ি ইসলামপুর থানার সুজালি গ্রাম পঞ্চায়েতের বেলচুড়ি এলাকায়।

পরিবারের সুত্রে জানা গেছে শুক্রবার সন্ধ্যায় কোন এক কাজে শশুর বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন মহম্মদ মফিজ। তার শুরু বাড়ি ইসলামপুর থানার আগডিমটি খন্তি গ্রাম পঞ্চায়েতের পাটাগোড়া এলাকায়। শনিবার ভোরবেলা তার বাড়ি কাছে কেউ ফেলে দিয়ে চলে যায়। তাকে জখম অবস্থায় উদ্ধার করে পরিবারের সদস্যরা। হাসপাতালে নিয়ে জন্য গাড়িতে ওঠানোর সময় তার মৃত্যু বলে পরিবারের সদস্যদের দাবি।

তবে স্হানীয় বাসিন্দাদের দাবি BSF এর গুলিতে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। এবং ওই ব্যক্তির গুরু পাচার কাজের সাথে যুক্ত ছিল বলে স্হানীয়দের দাবি। অন্যদিকে এবিষয়ে ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কর কে ফোনে জিজ্ঞেস করা হলে তিনি জানিয়েছেন, খবর পেয়েছি একজন গুলিবিদ্ধ হয়েছে। তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতালে পাঠিয়ে পুলিশ। তবে এখনো কোনো পযন্ত BSF ও পরিবারের তরফ থেকে কোনো অভিযোগ জমা পরিনি। তবে BSF গুলি চালিয়েছে কি না তা তদন্ত শুরু করেছে পুলিশ।