বারুইপুরে তৃণমূল কর্মী খুনের ঘটনায় মূল অভিযুক্তরা এখনো গ্রেফতার না হওযায় ফুঁসছে গোটা এলাকা

অবতক খবর,১৯ ডিসেম্বর: বারুইপুরে তৃণমূল কর্মী খুনের ঘটনায় মূল দুই অভিযুক্ত আজিজুল শেখ ও সাদ্দাম শেখ এখনো অধরা। মুল অভিযুক্তরা এখনো গ্রেফতার না হওযায় ফুঁসছে গোটা এলাকা।

জনরোষের কারণে অভিযুক্তদের বেশ কয়েকজনের বাড়ি ভাঙচুর। দুটি ভ্যান ভেঙে জলাশয়ে ফেলে দেওয়া হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে নতুন করে উত্তেজনা ছড়ায় বারুইপুরের বলবন এলাকায়। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় এখনো পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

শনিবার রাতে এক ব্যক্তিকে কুপিয়ে খুনের অভিযোগ। বারুইপুরের মদারাট পঞ্চায়েতের বলবন এলাকার ঘটনা। মৃতের নাম সাইদুল আলি শেখ। পেশায় গাড়ি চালক সাইদুলকে শনিবার রাতে এলাকার একটি মাঠে নিয়ে গিয়ে বেধড়ক মারধর ও ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় বারুইপুর হাসপাতালে ভর্তি করা হয়। রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়।

স্থানীয় সূত্রের খবর, জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে সাইদুলের সঙ্গে ঝামেলা চলছিল এলাকার লোকজনের। তার জেরে খুন করা হতে পারে বলে করছেন কেউ কেউ। পরিবারের সদস্যের দাবি, সাইদুলকে হিংসা করত এলাকার লোকজন। তার জেরে তার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ।