অবতক খবর,৬ মার্চ:বারাসত : সন্দেশখালির মহিলারা বারাসতে প্রধানমন্ত্রী জনসভায় প্রতিবাদ করতে এসেছেন।কিসের প্রতিবাদ তারা করবেন! এই প্রশ্নের উত্তরে বলেন মা বোনদের উপরে অত্যাচার হয়েছে,সেই কারণে আজ প্রতিবাদ করতে এসেছেন।দেশটা যেনো ভালো ভাবে চলে সেই বার্তা নিয়েই বারাসতে আসা।

আর এক মহিলার দাবি,সন্দেশখালিতে যে নারী নির্যা হয়েছে তার প্রতিবাদে এখানে আসা,শেখ শাহাজাহান এর বিরুদ্ধে তাদের অভিযোগ।সন্দেশখালি থেকে বারাসতে আসতে কোন বাঁধা পেতে হয়নি তাদের,যে দাবি বিজেপি নেতৃত্ব আগে থেকেই করছিলেন,তেমন কোন অভিযোগ নেই বলেও জানান সন্দেশখালির মহিলারা।পুরুষদের দাবি অবশ্য তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি র মূল্যবান বক্তব্য শুনতেই এসেছেন,দেশের জন্য অনেককিছু করেছে প্রধানমন্ত্রী,তাকেই পুনরায় চায় প্রধানমন্ত্রী হিসাবে।সন্দেশখালি থেকে ৮-১০ টা বাস এসেছে।অনেকেই আবার প্রধানমন্ত্রী জনসভায় এসেছেন এই ভেবে,যে এখানে এলেই ন্যায় বিচার পেয়ে যাবে।

বারাসতের জনসভা থেকে প্রধানমন্ত্রী দেশের নারী দের উদ্দেশ্যে যে বার্তাই দিক,আসলে এই জনসভা আগামী লোকসভার নির্ভাচনে জেলার অন্যতম বড় জনসভা এবং দলীয় প্রচার তা বিজেপি কার্যকরতাদের উচ্ছাস উন্মাদনাই বলে দিচ্ছে।