অবতক খবর,৩ মার্চ: এমনি মর্মান্তিক ঘটনা ঘটে গেল , মুর্শিদাবাদের জলঙ্গি থানার গৌরীপুর ভাঙ্গনপাড়া গ্রামে । আর সেই গ্রামের বাসিন্দা শরিফুল শেখ বয়স ৩০ বছর ।

অভাবের সংসার কোনরকম খাটনির ওপর চলে এই পরিবার । সবেমাত্র সাড়ে ৪ মাস হল কেরালায় যাওয়া , এর মধ্যেই বাড়িতে ফেরার জন্য ট্রেনে চাপেন । আর খড়গপুরে ঘটে যায় দুর্ঘটনা। এই দুর্ঘটনার খবর বাড়িতে কেউ জানতোই না । জলঙ্গি থানার পুলিশের কাছে খবর এলে তারা দ্রুত পৌঁছে দেয় , এবং পুলিশের কাছে থাকা ছবি দেখেই সনাক্ত করতে পারে হ্যাঁ এটাই আমাদের সেই শরিফুল । কতটা কষ্ট এই পরিবারের ভাবুন তো ! আর তখনই সকলে কান্নায় ভেঙে পড়ে ।

বাবা আছে কিন্তু সেও কাজ করতে পারে না। মা বাবা স্ত্রী সকলকে নিয়ে এই ছোট্ট অভাবের পরিবারের সকলকে মুখে হাসি ফোটাতেই পাড়ি দিয়েছিল রাজমিস্ত্রির হেলফার এর কাজ করার উদ্দেশ্যে কেরালায় । এর মধ্যেই এই ঘটনা ।

মৃত শরিফুলের স্ত্রী বলেন, এতটাই অভাবের সংসার আমাদের এই পরিবারে ,কারো কাছেই মোবাইল ফোন নেই । বাড়িতে আসবে সে কথাটাও জানাতে পারেনি । জলঙ্গি থানার পুলিশ যদি খবর না দিত হয়তো জানতেই পারতাম না ।
তাই পরিবারসহ গ্রামবাসী সকলেই আরজি, যদি সরকার কোন সাহায্যের হাত বাড়িয়ে দিত তাহলে এই পরিবারের সকলেই দু মুঠো খেয়ে বেঁচে থাকতো ।