অবতক খবর,২৩ ফেব্রুয়ারি,মালদা:- বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে এক যুবকের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার কে ঘিরে চাঞ্চল্য ছড়ালো শুক্রবার সকালে মালদা জেলার কালিয়াচক থানার চুরি অনন্তপুরের কেয়ামত টোলা এলাকায়। মৃতদেহ আনা হলো ময়নাতদন্তে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে। পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে মৃত ওই যুবকের নাম মামুদ মিঞা বয়স (২০)বছর। পরিবারে রয়েছে বাবা ফারুক হোসেন। মামুদরা দুই ভাই মামুদ পরিবারের ছোট। পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে গতকাল রাতে বাড়ি থেকে বেরিয়ে ছিল ।

আজ সকালে ভারত বাংলাদেশ সীমান্তে চুরি অনন্তপুরে কেয়ামত টোলা এলাকায় ওই যুবকের মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পরিবারের সদস্যরা সেখান থেকে উদ্ধার করে তড়িঘড়ি মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। জরুরি বিভাগে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। মৃত মামুদ এর পরিবারের এক সদস্য জানায় গতকাল রাতে বাড়ি থেকে বেরিয়েছিল মামুদ এরপর আর বাড়ি ফেরেনি আজ সকালে আমরা জানতে পারি ভারত বাংলাদেশ সীমান্তে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে রয়েছে।

সেইখান থেকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি জরুরি বিভাগে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে। আমাদের অনুমান হয়তো পাচারের করতে গিয়ে বিএসএফের গুলিতে মৃত্যু হয়েছে মামুদের।